বিধান নগর সিটি পুলিশের সাফল্য, ছিনতাই হওয়া সোনার চেন উদ্ধারের পাশাপাশি ধৃত অপরাধীরাও

বিধান নগর সিটি পুলিশের সাফল্য । দুর্গাপুজোর সময় ছিনতাই হওয়া সোনার চেন তৎপরতার সঙ্গে উদ্ধার করার পাশাপাশি, অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হলো।

দুর্গাপুজোর আনন্দে যখন সবাই মাতোয়ারা, তখন সল্টলেকে নিঃশব্দে কাজ করছিল অপরাধীদের একটি দল। এভাবেই রাস্তা দিয়ে হাঁটার সময় ওই দলের খপ্পরে পড়ে যান এক মহিলা। কিছু বুঝে ওঠার আগেই অপরাধীরা তার চেন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পাওয়া মাত্র দ্রুত বিধাননগর গোয়েন্দা বিভাগ এবং বিধাননগর দক্ষিণ থানার একটি যৌথ দল তদন্তে নামে।

শেষ পর্যন্ত মিলল সাফল্য। দুই অভিযুক্ত বিক্রম মুখোপাধ্যায় @ তন্ময় এবং ট্যাংরার অরূপ সেন @ সুদীপকে কিছুক্ষণের মধ্যে খুঁজে বের করা হয় এবং গ্রেফতার করা হয় । আটক করা হয় বাইকটি । একই সঙ্গে লকেট সহ চুরি হওয়া চেনটি উদ্ধার করতে সক্ষম হয় তারা।

আজ সমস্ত আইনি প্রক্রিয়া মেনে, দীপ কুমার দাস, এসিপি সাউথ এবং ইন্সপেক্টর শাশ্বত বন্দ্যোপাধ্যায় এবং আইসি দক্ষিণ বিধাননগর মঙ্গলবার ওই মহিলার বাড়ি গিয়ে উদ্ধার হওয়া চেনটি ফিরিয়ে দেন। বিধান নগর পুলিশ কমিশনারেটের সোশ্যাল মিডিয়া পেজে এই ঘটনার উল্লেখ করে জানানো হয়েছে, তারা
তাদের এলাকাকে নিরাপদ ও অপরাধ মুক্ত রাখার পাশাপাশি সমস্ত অপরাধীকে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর। চেনটি ফেরত পেয়ে বিধান নগর থানার পুলিশের এই তৎপরতাকে সাধুবাদ জানিয়েছেন সবাই।

আরও পড়ুন- আদিবাসী রাজনীতি! জঙ্গলমহলে হাজির সুকান্ত-শুভেন্দু, একযোগে আক্রমণ তৃণমূলকে

Previous articleআদিবাসী রাজনীতি! জঙ্গলমহলে হাজির সুকান্ত-শুভেন্দু, একযোগে আক্রমণ তৃণমূলকে
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ