শুভেচ্ছা জানিয়ে আনন্দ বোসকে ফোন মুখ্যমন্ত্রীর, শপথের দিন নিয়ে আলোচনা

রাজ্যপালকে মুখ্যমন্ত্রী জানান, দিল্লির বঙ্গ ভবনে বাংলার একাধিক আমলা উপস্থিত থাকেন। যেকোনও প্রয়োজনে সরাসরি আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করতে পারেন আনন্দ বোস।

শুভেচ্ছা জানাতে রাজ্যের নতুন স্থায়ী রাজ্যপাল সিভি আনন্দ বোসকে (CV Ananda Bose) ফোন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। দুজনের মধ্যে সৌজন্য বিনিময়ের পাশাপাশি, শপথগ্রহণের দিন নিয়েও আলোচনা হয় বলে সূত্রের খবর। রাজ্যপালের কাছে এই বিষয়ে জানতে চান মুখ্যমন্ত্রী। ২টি দিনের মধ্যে রাজ্যপালকে সুবিধামতো একটি দিন বাছতে বলা হয়েছে। সোমবার-২১ নভেম্বর ও বুধবার-২৩ নভেম্বর- এই দুটি দিনের প্রস্তাব দিয়েছেন মমতা। আনন্দ বোসকে তাঁর সুবিধামতো একটি দিন বেছে নেওয়ার জন্য বলেছেন মুখ্যমন্ত্রী। সেই মতো প্রস্তুতি চূড়ান্ত করে ফেলবে রাজ্য।

সূত্রের খবর, রাজ্যপালকে মুখ্যমন্ত্রী জানান, দিল্লির (Delhi) বঙ্গ ভবনে বাংলার একাধিক আমলা উপস্থিত থাকেন। যেকোনও প্রয়োজনে সরাসরি আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করতে পারেন আনন্দ বোস।

বাংলার নতুন রাজ্যরাল হিসেবে সিভি আনন্দ বোসের নাম ঘোষণা হতেই তাঁকে ফুল পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এরপর শনিবার এই প্রথম দুজনের মধ্যে ফোনে কথা হয় বলে সূত্রের খবর। বুধবারই শপথ গ্রহণের অনুষ্ঠানের সম্ভাবনা। যদিও এবিষয়ে রাজ্য সরকারের তরফে এখনও কোনও ঘোষণা হয়নি।

Previous articleশীত বাড়লেই ডেঙ্গি কমবে বলে দাবি ফিরহাদের, হকার ইস্যুতে পুলিশ কমিশনারকে চিঠি মেয়রের