শ্রদ্ধা খু*নে দিল্লি পুলিশের হাতে চাঞ্চল্যকর তথ্য! আফতাবের ফ্ল্যাটে উদ্ধার ধারাল অস্ত্র

দিল্লি পুলিশ সূত্রে খবর, জেরার মুখে প্রেমিকাকে মেরে ফেলার পুঙ্খনানুপুঙ্খ বর্ণনা সে নিজেই দিয়েছে। সেই তথ্যই খু*নে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে সহায়ক হয়েছে বলে জানাচ্ছেন তদন্তকারীরা আধিকারিকরা। ছত্তরপুরে শ্রদ্ধা-আফতাবের (Shraddha Aftab) ভাড়া করা ফ্ল্যাটেই ছিল এই হাতিয়ার। পাশাপাশি আফতাবের গুরুগ্রামের কর্মস্থল থেকে মোটা পলিথিনের প্যাকেটও উদ্ধার করা হয়েছে।

গলা টিপে মারার পর কোন অস্ত্রে (Weapon) প্রেমিকার দেহ ৩৫ টুকরো করেছিল (Shraddha Walker Body) আফতাব? সেই প্রশ্নের উত্তরই এতদিন খুঁজছিল দিল্লি পুলিশ (Delhi Police)। অবশেষে দিল্লি পুলিশের হাতে এল সেই ধারাল অস্ত্র। শ্রদ্ধাকে প্রাণে মারার পরে করাত কিনে এনেছিল আফতাব। কিন্তু সেটি কোথায় গেল, তন্নতন্ন করে খুঁজেও সেটির সন্ধান মেলেনি। অবশেষে আফতাবের ফ্ল্যাট (Flat) থেকে উদ্ধার হল সেই অস্ত্র। তদন্তকারীদের অনুমান এই অস্ত্র দিয়েই শ্রদ্ধা ওয়ালকারকে (Shraddha Walker) খু*ন করেছিল তাঁর লিভ ইন পার্টনার আফতাব। এই ধারাল করাত দিয়েই সম্ভবত শ্রদ্ধার দেহ টুকরো টুকরো করে ফেলা হয়েছিল বলেও অনুমান পুলিশের।

দিল্লি পুলিশ সূত্রে খবর, জেরার মুখে প্রেমিকাকে মেরে ফেলার পুঙ্খনানুপুঙ্খ বর্ণনা সে নিজেই দিয়েছে। সেই তথ্যই খু*নে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে সহায়ক হয়েছে বলে জানাচ্ছেন তদন্তকারীরা আধিকারিকরা। ছত্তরপুরে শ্রদ্ধা-আফতাবের (Shraddha Aftab) ভাড়া করা ফ্ল্যাটেই ছিল এই হাতিয়ার। পাশাপাশি আফতাবের গুরুগ্রামের কর্মস্থল থেকে মোটা পলিথিনের প্যাকেটও উদ্ধার করা হয়েছে। যে পলিথিনে শ্রদ্ধার দেহের খণ্ড ভরে ফেলে আসে দিল্লির এই ফুড ব্লগার। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান পুলিশের।

এদিকে গত ১৪ নভেম্বর দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে আফতাব আমিন পুনাওয়ালা (Aaftab Ameen Poonawala)। তারপর থেকেই সামনে আসছে একাধিক হাড়হিম করা তথ্য। তার বিরুদ্ধে অভিযোগ, নিজের লিভ ইন প্রেমিকা শ্রদ্ধা ওয়ালকারকে হত্যা করে তাঁর দেহেক ৩৫ টুকরো করে কেটে ফেলে সে। তারপর তাঁর কাটা মুন্ডু ফ্রিজে রেখে দেয়। বাকি টুকরোগুলি পলিথিনের প্যাকেটে মুড়ে একাধিক জায়গায় ফেলে আসে।

সূত্রের খবর, জেরায় আফতাব জানিয়েছে খুনের পর, নিয়মিত ফ্রিজ খুলে শ্রদ্ধার মুখ দেখত সে! শুধু তাই নয়, শ্রদ্ধার কাটা মুখে মেক আপও লাগাত সে। খু*নের পর ঘর সাফ করতে ভ্যাকুয়াম ক্লিনারও ব্যবহার করেছিল আফতাব। ঘর থেকে বেশ কিছু থার্মোকলও উদ্ধার হয়েছে বলে খবর। পাশাপাশি আফতাবের (Aftab Ameen Poonawala) ঘর থেকে হিটার এবং প্রচুর রেডি টু ইট নুডলসের প্যাকেও পাওয়া গিয়েছে বলে খবর। পুলিশ সূত্রে খবর, ফ্রিজ এবং ঘরে রক্তে ছিঁটেফোঁটাও মেলেনি।

Previous articleদলনেত্রীকে ক্ষমা চাইতে হওয়ায় তিনি লজ্জিত: বেফাঁস মন্তব্য নিয়ে দাবি অখিল গিরির