ভাঙড়ে বামেদের মিছিলে হামলার অভিযোগ,অবরুদ্ধ বাসন্তী হাইওয়ে

সূত্রের খবর রবিবার সকালে ভাঙড়ের পাইকান থেকে গাবতলা পর্যন্ত মিছিল করার কথা ছিল সিপিএমের। সেই মতো মিছিল শুরু হওয়ার কিছুক্ষন পরে তা বাসন্তী হাইওয়ের দিকে এগোতেই আচমকা তাঁদের উপর দু*ষ্কৃতী হামলা হয়। পুলিশের সামনেই এই হামলা হওয়ায় বামেদের তরফ থেকে পুলিশের নিস্ক্রিয়তার অভিযোগ তোলা হয়।

রবিবারের সকালে অশান্তির আঁচ ছড়িয়ে পড়ল এবার ভাঙড়ে (Bhangar)। দু*ষ্কৃতী হামলার অভিযোগ ঘিরে রীতিমত ধুন্ধুমার কাণ্ড। হামলার জেরে ৩ জন বাম কর্মী আহত (injured)হয়েছেন বলে জানা যাচ্ছে। প্রতিবাদে বাসন্তী হাইওয়েতে (Basanti Highway) পথ অবরোধ (Road blockade) করেন বাম কর্মী সমর্থকেরা।

সূত্রের খবর রবিবার সকালে ভাঙড়ের পাইকান থেকে গাবতলা পর্যন্ত মিছিল করার কথা ছিল সিপিএমের। সেই মতো মিছিল শুরু হওয়ার কিছুক্ষন পরে তা বাসন্তী হাইওয়ের দিকে এগোতেই আচমকা তাঁদের উপর দু*ষ্কৃতী হামলা হয়। পুলিশের সামনেই এই হামলা হওয়ায় বামেদের তরফ থেকে পুলিশের নিস্ক্রিয়তার অভিযোগ তোলা হয়। বামেদের তরফ থেকে রাজ্যের শাসক দলের দিকে আঙুল তোলা হয়। এরপর ঘটনার অভিযোগ জানাতে লেদার কমপ্লেক্স থানায় (Leather Complex Police Station) হাজির হন সিপিএম (CPM Leaders) নেতারা। অভিযোগ তাঁদের থানায় প্রবেশ করতে বাধা দেন পুলিশকর্মীরা। এর পর ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবিতে থানার গেটের সামনেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।কিছু সময়ের জন্য পথ বাসন্তী হাইওয়ে অবরোধ করেন তাঁরা। ফলে যান চলাচল কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলে উল্টে পুলিশের সঙ্গেই বচসায় জড়িয়ে পড়েন বাম কর্মীরা বলে স্থানীয় সূত্রে খবর।পাশাপাশি সিপিএমের মিছিলে হামলার পর এই ঘটনায় মিছিল করতে দেখা যায় তৃণমূলকে (TMC)।

 

Previous articleকাঁথিতে চা-চক্র, তৃণমূলের মহিলা কর্মীদের কেন দিব্যেন্দুর স্ত্রীর কাছে যেতে বললেন কুণাল!
Next article‘পোশাক না পরলেও মেয়েদের সুন্দর দেখায়’, বেফাঁস মন্তব্য করে বিতর্কে রামদেব