‘রাজ্যের মানুষের পাশে রয়েছে তৃণমূল সরকার’, ডোমকলের প্রতিবাদসভায় মন্তব্য মহুয়ার

জনপ্লাবনে পরিণত হয় ডোমকলের জনকল্যাণ মাঠে তৃণমূলের প্রতিবাদসভা। মঙ্গলবার দুপুর থেকেই ভিড় জমতে শুরু করেছিল সভাস্থলে। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র উপস্থিত হতেই জনপ্লাবনে পরিণত হয়।

এদিনের সভা থেকে মহুয়া মৈত্র বলেন, বিজেপির প্রধান প্রতিপক্ষ দেশের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ই। বিজেপির বিরুদ্ধে রাজ্যস্তরে, জাতীয়স্তরে লড়াই করছে তৃণমূল। সেটা মানুষ বোঝে। গ্রামের মানুষও বোঝেন যে, বিজেপির বিরুদ্ধে কে লড়াই করছেন। ফলে কংগ্রেসের কোনও নেতা নিজেকে জনপ্রিয় করে তুলতে কোনও সভায় যে ভাষা প্রয়োগ করছেন, তার উত্তর দেওয়া উচিত নয়। মহুয়ার স্পষ্ট কথা, রাজ্যের মানুষের পাশে যে তৃণমূল সরকার রয়েছেন, সেটা মানুষ ভালো করেই বোঝেন। মুর্শিদাবাদ জেলার মানুষ তৃণমূলের পক্ষেই যে রয়েছেন সেটা জনসভায় জনসমাগম দেখেই বোঝা যায়।

পাশাপাশি তৃণমূল সাংসদ আবু তাহের খান বলেন, অধীর চৌধুরির ‘ওয়ান পয়েন্ট প্রোগ্রাম’ কীভাবে তৃণমূলকে সরাতে হবে, কীভাবে বিজেপিকে তুলতে হবে। বিজেপি, সিপিএম ও কংগ্রেস মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। তাদের একটাই অ্যাজেন্ডা, কী করে মমতা বন্দ্যোপাধ্যায়কে কালিমালিপ্ত করা যায়। কিন্তু মানুষ যাঁকে ভরসা করেন, যাঁকে আদর্শ বলে মনে করেন, তিনি হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- ১০ টাকার টিকিট কেটে চোখের ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Previous article১০ টাকার টিকিট কেটে চোখের ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Next articleডিএলএড পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ রাজ্য সরকারের