Entertainment: ডেঙ্গি থেকে সেরে উঠেই বাংলা বনাম ইংরেজি মিডিয়ামের লড়াই তিয়াশার

সদ্য ডেঙ্গি থেকে সেরে উঠেই শুটিং শুরু করেছেন অভিনেত্রী। ১৩ অক্টোবর থেকে শুরু হয়েছে নতুন মেগার শুটিং। তার কিছু দিন যেতে না যেতেই জ্বর, তার পর পরীক্ষা করে দেখা যায় ডেঙ্গি।

সব বাধা কাটিয়ে স্বমহিমায় ফিরেছে বাংলা টেলি ইন্ডাস্ট্রি (Tele Industry)। একাধিক নতুন ভাবনা নিয়ে তৈরি হচ্ছে সিরিয়াল। আর সেখানেই ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। জুটি বাঁধছেন কৃষ্ণকলির নায়ক নীলের (Neel Bhattacharya) সঙ্গে। তবে এবার লড়াই ইংরেজি মিডিয়াম আর বাংলা মিডিয়ামের মধ্যে। আজকালকার দিনে অভিভাবকরা তাঁদের সন্তানদের নিয়ে সবসময় ব্যস্ত থাকেন কোন স্কুলে পড়াবেন তাই নিয়ে। সেই ভাবনা মাথায় নিয়ে বাংলা আর ইংরেজি মাধ্যমের টানাপড়েনের গল্পই বলতে আসছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। কিন্তু সিরিয়ালের শুটিং শুরু হতে না হতেই মাথায় হাত , নায়িকা ডেঙ্গিতে আক্রান্ত হন। তারপর সেই লড়াই জয় করেই অন স্ক্রিন লড়াই শুরু অভিনেত্রী তিয়াশা লেপচার (Tiyasha Lepcha)।

সদ্য ডেঙ্গি থেকে সেরে উঠেই শুটিং শুরু করেছেন অভিনেত্রী। ১৩ অক্টোবর থেকে শুরু হয়েছে নতুন মেগার শুটিং। তার কিছু দিন যেতে না যেতেই জ্বর, তার পর পরীক্ষা করে দেখা যায় ডেঙ্গি। নায়িকা বলছেন যেহেতু সম্প্রচারের দিন তখনও ঠিক হয়নি তাই ১৩দিনের ছুটি পাওয়া গেছিল। সুস্থ হয়েই শুটিং শুরু। টানা চার বছর শ্যামা চরিত্রে দর্শকের মন জয় করেছিলেন তিয়াসা। তার পর আট মাসের বিরতি। আবার নীল ভট্টাচার্যের সঙ্গে কাজ। পুরনো জুটিকে নতুন ভাবে দেখতে চলেছেন দর্শক। খুব স্বাভাবিক ভাবেই প্রত্যাশার পারদ চড়তে শুরু করেছে।

 

Previous article‘পরিচয়হীনতা’য় ভুগছেন দিলীপ! কাঁথির মেগা সভা ইস্যুতে বিজেপিকে বিঁধলেন কুণাল  
Next articleসুখবর! বড়দিনের আগে খুলে গেল হাওড়া বিড়লা প্ল্যানেটোরিয়াম