মেয়ের মৃ*ত্যুর জন্য হাসপাতালে চিকিৎসকদের কাঠগড়ায় তুললেন ঐন্দ্রিলার মা

এক-দু’জন চিকিৎসকের গাফিলতি ও ইগোর জন্যই ঐন্দ্রিলা বাঁচতে পারলেন না বলে অভিযোগ শিখা শর্মার। যদিও হাসপাতালের প্রশংসা করেন তিনি। পাশাপাশি সকলেই যে সাহায্য করেছেন সেই কথাও উল্লেখ করেছেন তিনি।

হাওড়ার বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) মা শিখা শর্মার (Sikha Sharma)। চিকিৎসকদের ইগোর কারণে চলে যেতে হল ঐন্দ্রিলাকে বলে বি*স্ফোরক অভিযোগ করছেন তিনি । তাঁর এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social media)। জাতীয় বীমা কর্মচারীদের তরফ থেকে শনিবার ঐন্দ্রিলা শর্মার স্মরণে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই নিজের মেয়ের মৃ*ত্যুর প্রসঙ্গে এই কথা বলেন শিখা শর্মা (Sikha Sharma)।

ক্যানসারের সঙ্গে লড়াই করে যে মেয়েটা নিজের স্বাভাবিক জীবনে ফিরে এসেছিল হঠাৎ করে তাঁর চলে যাওয়াটা মানতে পারিনি কেউই। দু সপ্তাহ আগেই তারার দেশে পাড়ি দেন লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর স্মৃতিতে বিহ্বল হয়ে রয়েছেন পরিবার এবং প্রিয়জনেরা। তার ভালোবাসার মানুষ কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) প্রেমিকার মৃত্যুর পর থেকে আর প্রকাশ্যে আসেননি, বা কোনও মন্তব্য করেননি। কিন্তু এবার চাঞ্চল্যকর অভিযোগ করলেন ঐন্দ্রিলার মা। শনিবার হঠাৎই ঐন্দ্রিলার মা শিখা শর্মা দাবি করেন যে, হাওড়ার সেই বেসরকারি হাসপাতালের এক ডাক্তারের জন্যই ঐন্দ্রিলা বাঁচতে পারলেন না। তিনি বলেন অনেক সময় নিয়ে ঐন্দ্রিলার এমআরআই (MRI) করা হয়েছিল পরে জানা যায় যে, সেই পরীক্ষার রিপোর্ট বেশ ভালই এসেছিল। কিন্তু যতটা সময় নিয়ে এমআরআই (MRI) হল, সেটা ঐন্দ্রিলার শারীরিক অবস্থার জন্য একেবারেই ভালো ছিল না। ওই এক-দু’জন চিকিৎসকের গাফিলতি ও ইগোর জন্যই ঐন্দ্রিলা বাঁচতে পারলেন না বলে অভিযোগ শিখা শর্মার। যদিও হাসপাতালের প্রশংসা করেন তিনি। পাশাপাশি সকলেই যে সাহায্য করেছেন সেই কথাও উল্লেখ করেছেন তিনি।

 

Previous articleএমবাপের জোড়া গোল ও জিরুর রেকর্ডে শেষ আটে ফ্রান্স
Next articleটাকি বয়েজ স্কুলের অভিনব তিন ওভারের ক্রিকেট টুর্নামেন্টে অভূতপূর্ব সাড়া