বিশ্বকাপের মাঝেই দুর্ঘটনা ইংল‍্যান্ড শিবিরে, রাহিম স্টার্লিং-এর বাড়িতে ভয়াবহ ডাকাতি

এই নিয়ে ইংল্যান্ড কোচ সাউথগেট বলেন, ‘‘স্টার্লিংয়ের পারিবারিক সমস্যা হয়েছে। সেই সমস্যা সমাধান করতেই সারে ফিরে গিয়েছে।

বিশ্বকাপের মাঝেই দুর্ঘটনা ইংল‍্যান্ড শিবিরে। ইংল‍্যান্ডের স্ট্রাইকার রাহিম স্টার্লিং-এর বাড়িতে ভয়াবহ ডাকাতি। সে সময় বাড়িতে ছিলেন তাঁর বাবা, মা এবং স্ত্রী, তিন সন্তান। পরিবারের পাশে থাকতে।

রবিবার ফিফা বিশ্বকাপের শেষ ষোলো পর্বে সেনেগালের মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড। আর সেই ম্যাচের কয়েক ঘন্টা আগে আসে বড় খবর। ফুটবল অ্যাসোসিয়েশন ঘোষণা করে, তারকা উইঙ্গার রাহিম স্টার্লিং পারিবারিক কারণে দেশে ফিরে গিয়েছেন। পরিবারের পাশে থাকতে কাতার থেকে লন্ডন ফিরে গেলেন স্টার্লিং।

তবে একাধিক ইংরেজ মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, লন্ডনে রাহিম স্টার্লিংয়ের বাড়িতে ঢুকে পড়েছিলেন দুষ্কৃতীরা। সেই সময়ে বাড়িতে ছিলেন মা বাবা রাহিমের স্ত্রী ও সন্তান।

এই নিয়ে ইংল্যান্ড কোচ সাউথগেট বলেন, ‘‘স্টার্লিংয়ের পারিবারিক সমস্যা হয়েছে। সেই সমস্যা সমাধান করতেই সারে ফিরে গিয়েছে। খবর আসার পর ওর সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়েছি। দলের সকলে ওর পাশে রয়েছে। এই পরিস্থিতিতে আমাদেরও কিছুটা মানিয়ে নিতে হবে।’’

এদিকে সেনেগাল ম্যাচের পর ইংরেজ অধিনায়ক হ্যারি কেন বলেন, “আমরা ওর আর ওর পরিবারের জন্য চিন্তিত। এটি একটি ব্যক্তিগত বিষয়, তবে এটি কখনই সহজ নয় যখন আপনার এক সতীর্থ ও বন্ধু এমন পরিস্থিতির সম্মুখীন হয়। আমরা এক এক দিন করে বিষয়টি লক্ষ্য করব। আমি নিশ্চিত রাহিম ম্যানেজারের সঙ্গে কথা বলে ওর আর ওর পরিবারের জন্য উপযুক্ত সিদ্ধান্ত নেবে। সেটাই সব থেকে গুরুত্বপূর্ণ। আমরা আশা করি যত দ্রুত সম্ভব ওকে ফিরে পাওয়ার।”

সূত্রের খবর, শনিবার রাতে ডাকাতির সময় স্টার্লিংয়ের বাড়িতে ছিলেন তাঁর বাবা, মা এবং সন্তানরা। সশস্ত্র ছিল দুষ্কৃতীরা। এই ঘটনায় স্টার্লিংয়ের পরিবারের সকলেই আতঙ্কিত। পরিস্থিতি সামলাতে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। স্টার্লিংয়ের আবেদন অনুমোদন করেছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন।১০ ডিসেম্বর ফ্রান্সের বিরুদ্ধেও ইংল্যান্ডের হয়ে স্টার্লিংয়ের খেলা অনিশ্চিত। তার আগে তিনি কাতারে ফিরতে পারবেন না বলেই মনে করছে ইংল্যান্ড শিবির। প্রি-কোয়ার্টার ফাইনাল ম‍্যাচেও আগেই এই ঘটনা। তাই সেনেগালের বিরুদ্ধে খেলতে পারেননি তিনি। তবে স্টার্লিং না থাকা সত্ত্বেও ইংল্যান্ড সেনেগালের বিরুদ্ধে দুরন্ত জয় পায়।

আরও পড়ুন:২০২৭ সালের এএফসি এশিয়ান কাপ আয়োজনের থেকে বিড তুলে নিল এআইএফএফ

 

 

 

Previous articleচোট সারিয়ে ফেরার ম্যাচে নয়া হেয়ার স্টাইলে “প্লাটিনাম” রং নেইমারের!
Next articleঅভিষেক যাঁহা খাড়া হোতা হে, শুভেন্দুকা লাইন ওহি সে শুরু হোতা হ্যাঁয়: খোঁচা কুণালের