“মোদিকে খু*ন করার জন্য তৈরি হোন”! নিদান দেওয়া গান্ধীবাদী কংগ্রেস নেতা গ্রেফতার

মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, যারা ভারত জোড়ো যাত্রা করছে তাঁদের প্রকৃত রূপ সামনে আসছে। কংগ্রেসের নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে লড়তে অক্ষম। তাই তারা প্রধানমন্ত্রীকে খুন করতে চাইছে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুন করার নিদান দিয়েছিলেন মধ্যপ্রদেশের এক কংগ্রেস নেতা। সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস বক্তব্য ভাইরাল হতেই তোলপাড় কাণ্ড। আসলে রাজনৈতিক বক্তব্যে মোদিকে নিশানা করতে গিয়েই এমন বেফাঁস মন্তব্য করে বসেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজা পাটোরিয়া। তিনি আবার গান্ধীবাদী কংগ্রেস নেতা বলেই পরিচিতি মধ্যপ্রদেশের রাজনীতিতে। তাহলে এমন অহিংসবাদী নেতার মুখে কেন হিংসার নিদান? যাইহোক, এফএইআরের ভিত্তিতে পাটোরিয়াকে গ্রেফতার করা হয়েছে। মধ্যপ্রদেশের পুলিশ মন্ত্রী নরোত্তম মিশ্র জানান ওই কংগ্রেস নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার ভিত্তিতে মঙ্গলবার সকালেই তাঁর বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, একটি রাজনৈতিক সভায় কংগ্রেস নেতা পাটেরিয়ায় বলেন, মোদিকে খুন করার জন্য তৈরি হোন। এই লোকটা দেশের সংবিধান ধ্বংস করে ফেলছে। দেশের দলিত ও সংখ্যালুদের অবস্থা খুবই খারাপ। কংগ্রেস নেতা পাটেরিয়ায় মন্তব্যে তুমুল বিতর্ক তৈর হয়েছে। যদিও পাটোরিয়ার সাফাই ছিল, “আমি বলেছিলাম, মোদিকে খুন করার জন্য তৈরি হোন। খুন, অর্থাৎ তাঁকে রাজনৈতিকভাবে হারাতে হবে।” কংগ্রেস নেতার ওই সাফাইয়ে অবশ্য চিঁড়ে ভিজছে না। তাঁর বিরুদ্ধে মধ্যপ্রদেশের বিভিন্ন থানায় অভিযোগ করা হয়। এফআইআর করে মধ্যপ্রদেশ রাজ্য সরকারও।

এদিকে পাটেরিয়ায় ওই মন্তব্যে কংগ্রেসকে তুলোধনা করছে বিজেপি। নিয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, যারা ভারত জোড়ো যাত্রা করছে তাঁদের প্রকৃত রূপ সামনে আসছে। কংগ্রেসের নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে লড়তে অক্ষম। তাই তারা প্রধানমন্ত্রীকে খুন করতে চাইছে। এটা হিংসার চূড়ান্ত রূপ। আইন উপযুক্ত ব্যবস্থা নেবে।

 

Previous articleলালনের রহস্যমৃ*ত্যু: সিবিআইয়ের শাস্তির দাবিতে রামপুরহাটে CBI-এর অস্থায়ী ক্যাম্পের সামনে বিক্ষোভ গ্রামবাসীদের
Next articleআজ সেমিফাইনালে আর্জেন্তিনার মুখোমুখি ক্রোয়েশিয়া, জিততে মরিয়া নীল-সাদার দল