মধ্যরাতে বিকট আওয়াজে ভেঙে পড়ল বরানগরের পুরনো বাড়ি! চাপা পড়ে মৃ*ত্যু প্রৌঢ়ার

মধ্যরাতে বিকট আওয়াজে কেঁপে উঠল বরানগর। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরে ভেঙে পড়ল একতলা বাড়ির একাংশ। ধ্বংসস্তুপ থেকে উদ্ধার হয় এক মহিলার মৃতদেহ। বুধবার মধ্যরাতে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।দেহটিকে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন ব্যারাকপুর কমিশনারেটের ডিসি।

আরও পড়ুন:নারকেলডাঙায় পুরনো বাড়ি ভেঙে মৃত ১ শ্রমিক, আহত ৩
বরানগর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ৩৪ নম্বর টি এন চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা সুমিত্রা মাইতি। ৫৫ বছর বয়সী সুমিত্রা মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পর থেকে বাড়িতে একাই থাকতেন। প্রতিবেশী সূত্রে খবর, মঙ্গলবার  রাতে বিকট শব্দ শুনতে পান তাঁরা। ছুটে বাইরে বেরিয়ে দেখেন সুমিত্রাদেবীর বাড়ির একাংশ ভেঙে পড়েছে। তড়িঘড়ি পুলিশ এবং দমকলে খবর দেওয়া হয়। এলাকাবাসীরা জানতেন ঘটনার সময় বাড়িতেই ছিলেন সুমিত্রাদেবী। ফলে প্রৌঢ়া ধ্বংসস্তূপে আটকে পড়েছে বলে সন্দেহ করেন সকলে। ফলে ধ্বংসস্তূপ সরিয়ে সুমিত্রাদেবীকে উদ্ধারের কাজে হাত লাগায় পুলিশ দমকল।

স্থানীয় সূত্রে খবর, এই বাড়িটি বহু পুরনো। সেখানে দীর্ঘদিন সংস্কার হয়নি। তার উপর গ্যাস সিলিন্ডার ফেটে যায়। তাতেই গোটা বাড়ি কেঁপে ওঠে। আর ভেঙে পড়ে যায়। সেই ভাঙা অংশ চাপা পড়েই প্রৌঢ়ার মৃত্যু হয়েছে। রাত ১টা নাগাদ এই ধ্বংসস্তূপ সরানো হয় এবং মহিলার দেহ উদ্ধার করা হয়। বরানগরের টি এন চ্যাটার্জি স্ট্রিটের একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে। বাড়ির দুই বাসিন্দার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এ বিষয়ে পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর অঞ্জন পাল বলেন, “একজন মহিলা ধ্বংসস্তূপে আটকে পড়েছিলেন। তাঁর দেহ উদ্ধার হয়েছএ। বাড়িটি পুরোনো হওয়ায় কোনওভাবে ভেঙে পড়েছে বলেই অনুমান। দমকল এবং পুলিশের সঙ্গে কথা বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি কোনও বিস্ফোরণ হয়নি। দমকল ঘটনাস্থলে এসে একটি গ্যাস সিলিন্ডার খোলা অবস্থায় পায়। তারা সেটিকে সিল করে দেয়। তদন্ত হলে বিষয়টা স্পষ্ট হবে।”

Previous articleটুইটারের CEO পদ থেকে পদত্যাগ করছেন মাস্ক
Next articleএবার প্রাইমারি টেটের OMR শিট স্ক্যান করে সংরক্ষণ, বিতর্ক এড়াতে সিদ্ধান্ত পর্ষদের