Entertainment : উল্টো ঝুললেন আলিয়া, বছর শেষে ‘এরিয়াল যোগা’য় ভাইরাল রণবীর-পত্নী

২০২২ সালটা আলিয়ার জন্য সুখের সময়। সঞ্জয় লীলা বনসালির মতো পরিচালকের সঙ্গে সুপারহিট সিনেমা, বছরের মাঝামাঝি সময় মনের মানুষের সঙ্গে সাত পাকে ঘোরা আর বছর শেষে কন্যাসন্তান রাহার জন্ম দেওয়া।

সেলিব্রেটি মানুষেরা কখন কী করেন সেটা আগে থেকে বোঝা মুশকিল। তবে তাঁদের কাণ্ডকারখানা যে মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটা নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। সন্তান জন্মের দেড় মাসের মধ্যে ফের শিরোনামে আলিয়া ভাট (Alia Bhatt)। আর সব থেকে অদ্ভুত ব্যাপার হল কোন কারণের জন্য তাঁকে নিয়ে আলোচনা সেটা জানলে আপনার চোখ কপালে উঠবে। সোশ্যাল মিডিয়ায় (Social media) ধরা পরল আলিয়া ভাটের সাম্প্রতিক একটি ছবি।কালো রঙের স্ল্যাক্স এবং কালো টি-শার্ট পরে দড়িতে উল্টো দিকে ঝুলে রয়েছেন আলিয়া। তাঁর অনুরাগীরা এই দৃশ্য দেখে রীতিমতো ভয় পেয়েছেন। তবে ফ্যানেদের জন্য তো বটেই পাশাপাশি সদ্য মা হয়েছেন যাঁরা তাদেরকেও এই বিষয়টি তুলে ধরে টিপস দিয়েছেন আলিয়া (Alia Bhatt) ।

২০২২ সালটা আলিয়ার জন্য সুখের সময়। সঞ্জয় লীলা বনসালির মতো পরিচালকের সঙ্গে সুপারহিট সিনেমা, বছরের মাঝামাঝি সময় মনের মানুষের সঙ্গে সাত পাকে ঘোরা আর বছর শেষে কন্যাসন্তান রাহার জন্ম দেওয়া। এই বছরটা সত্যিই স্পেশাল সে কথা নিজেই বলেছেন আলিয়া।প্রথম সন্তানকে কোলে নিয়ে খুশিতে কেঁদে ফেলেছিলেন রণবীর (Ranbir Kapoor)। তবে এসবের মাঝেও কিন্তু নিজের চেনা জীবনে ফিরতে বিন্দুমাত্র দেরি করেননি অভিনেত্রী। সন্তান জন্মের একমাসের মধ্যে জিমে যেতে শুরু করেছিলেন আলিয়া ভাট। শুরু করেন যোগাভ্যাসও। আর আলিয়ার এই পদক্ষেপ অনুপ্রাণিত করেছে অনেককেই। এবার তাঁদের উদ্দেশেই একটি দুর্দান্ত পোস্ট করেছেন আলিয়া। এরিয়াল যোগা (Arial Yoga) বিষয়টি নিয়ে খোলাখুলি আলোচনা করেছেন সমাজ মাধ্যমে। তিনি লিখেছেন, “পোস্ট-পার্টামের দেড় মাস পর, আমার টিচারের সাহায্যে এই এক্সারসাইজ়টি করতে পারছি আজ। আমার সকল সহযোদ্ধা মায়েদের বলতে চাই, ডেলিভারির পর নিজের শরীরের কথা শুনবেন। এমন কিছু করবেন না, যা আপনার শরীর আপনাকে সঙ্গ দেবে না। ওয়ার্ক আউটের প্রথম এক কি দুই সপ্তাহে নিশ্বাস নিয়েছি, হেঁটেছি, নিজের শরীরের মধ্যে ভারসাম্য় ফিরে পাওয়ার চেষ্টা করেছি। আমার এখনও অনেক পথ চলা বাকি। সময় নিন – আপনার শরীর যা করেছে, তাকে বাহবা দিন। আমার শরীর যা করেছে, তারপর আমি ঠিক করেছি নিজেকে আর যন্ত্রণা দেব না। সন্তানের জন্ম দেওয়া জাদুর মতো। নিজের শরীরকে ভালবাসা দিন। আরও একটা কথা বলতে চাই, প্রত্যেক শরীর ভিন্ন। নিজের চিকিৎসকের সঙ্গে কথা বলুন। এক্সারসাইজ় সংক্রান্ত কিছু থাকলে আলোচনা করে নিন।”

 

Previous article‘বেলাগাম’ দিলীপ! পঞ্চায়েত ভোটের আগে উস্কানিমূলক মন্তব্য
Next articleডোপিং বিধি লঙ্ঘনের অভিযোগে দু’বছরের জন্য নির্বাসিত দীপা কর্মকার