Entertainment : ভাইজানের জন্মদিনে আসর মাতালেন ‘ পাঠান ‘

ভাইজানের জন্মদিন পালন করতে কালো টি-শার্ট ও ব্যাগি প্যান্টে গাড়ি থেকে নামতে দেখা যায় কিং খানকে। অনুরাগী ও পাপারাৎজিদের উচ্ছ্বাস দ্বিগুণ হয়ে যায় তখনই। সাতান্ন বছরে পা দিলেন 'টাইগার' সলমান খান।

‘ ইয়ে বন্ধন তো পেয়ার কা বন্ধন হ্যায় ‘ – ৯০ যে দশকের গানের সেই লাইনের ঝলক যেন ফের একবার দেখা গেল সলমান খানের (Salman Khan) ৫৭ তম জন্মদিনের পার্টিতে। বলিউড ভাইজানের জন্মদিনে হাজির পাঠান (Pathan) । সিনে দুনিয়ার সুপারস্টার অভিনেতা সলমন খানের ( Salman Khan) জন্মদিন প্রত্যেক বছরের মতো এবারেও পালিত হল ধুমধাম করে। মুম্বইয়ে বোন অর্পিতা খান শর্মার (Arpita Khan Sharma) বাড়িতে বলিউডের অজস্র তারকাদের সঙ্গে নিজের বিশেষ দিনে প্রবেশ করলেন সলমন। সেখানেই ক্যামেরাবন্দি হলেন ‘পাঠান’ শাহরুখ খান (Shah Rukh Khan)।

ভাইজানের জন্মদিন পালন করতে কালো টি-শার্ট ও ব্যাগি প্যান্টে গাড়ি থেকে নামতে দেখা যায় কিং খানকে। অনুরাগী ও পাপারাৎজিদের উচ্ছ্বাস দ্বিগুণ হয়ে যায় তখনই। সাতান্ন বছরে পা দিলেন ‘টাইগার’ সলমান খান। তবে এখনও তিনি যুবতীদের ক্রাশ। তাঁর জন্মদিন উপলক্ষে বলিউডের ব্যক্তিত্বরা উপস্থিত হয়েছিলেন মধ্যরাতের পার্টিতে। ‘বার্থডে ব্যাশ’-এ উপস্থিত ছিলেন সলমনের পরিবারের লোকজন, সেই সঙ্গে ইন্ডাস্ট্রির বহু পরিচিত মুখ। কিছুদিন আগেই ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির শ্যুটিং শেষ করেছেন সলমন। ফারহাদ সামজি পরিচালিত এই অ্যাকশন ঘরানার ছবিতে পূজা হেগড়ে ও ভেঙ্কটেশ ডগ্গুবতিকেও দেখা যাবে। এছাড়া রয়েছেন শেহনাজ গিল, পলক তিওয়ারি, বিজেন্দ্র সিংহও। ২০২৩ সালের ইদে মুক্তি পাওয়ার কথা এই ছবির। তবে সামনেই রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের পাঠান। এই ছবি নিয়ে সলমান শুভেচ্ছা জানান শাহরুখকে। জন্মদিনে দুজনের একে অপরকে আলিঙ্গন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এখানেই শেষ নয় শাহরুখ খানকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে আসেন সলমন, তখনই পোজ দেন দুজনে।

 

Previous articleরবীন্দ্র সদন মেট্রোয় যান্ত্রিক ত্রুটি!ব্যাহত মেট্রো পরিষেবা
Next articleSSC চাকরি বাতিলের মুখে এবার ৩ হাজার ৯২৫ জন শিক্ষক