দেগঙ্গায় ফুটবল টুর্নামেন্টে সচেতনতার বার্তা কর্মাধ্যক্ষ ফারহাদের

ফুটবল আমাদের শেখায়  ভ্রাতৃত্ব , সৌহার্দ্য, সহনশীলতার ধর্ম।

বাঙালির আবেগে মননে ফুটবলের নেশা। যে খেলার মধ্যে গড়ে ওঠে ভাতৃত্ব, সৌহার্দ্য, সহনশীলতার ধর্ম। ফুটবল আমাদের শেখায়  ভ্রাতৃত্ব , সৌহার্দ্য, সহনশীলতার ধর্ম।

শীতের আমেজ গায়ে মেখে মন মাতানো ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে  বাংলার নানান প্রান্তে।  রবিবার উঃ চব্বিশ পরগনার দেগঙ্গার জাফরপুরে আট দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হল। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে বাংলার ক্লাব সংস্কৃতির পিছনে রাজ্যের মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টাকে সাধুবাদ জানালেন উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ  একেএম ফারহাদ।

তিনি বলেন , ফুটবল খেলার মধ্যে দিয়ে সামাজিক চেতনা বোধ জাগ্রত হয়। তাই আমাদের উদ্যোগ নিতে  হবে নব প্রজন্মের ছেলেমেয়েদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে। পাশাপাশি ডেঙ্গু ও করোনা সচেতনতা রোধে সাধারণ মানুষকে সচেতন হওয়ার বার্তা দিয়ে সতর্ক থাকার আহ্বান করেন ফারহাদ।

ওই অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক রহিমা মন্ডল বলেন, টপআগামী দিনে এই জাতীয় খেলা বেশি বেশি করার আহ্বান তিনি রাখেন।। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্মাধ্যক্ষ ইচাহক সরদার,প্রধান কামরুন নাহার সহ স্থানীয় জন প্রতিনিধি, ক্লাব কর্মকর্তা ও সভ্য-সমর্থকরা। সব মিলিয়ে টুর্নামেন্টের অনুষ্ঠান ছিল জমজমাট।

Previous articleশ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন সিরিজের দল ঘোষণা বিসিসিআই-এর
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ