রোনাল্ডো নয়, আল নাসেরের কোচের প্রথম পছন্দ ছিলেন মেসি

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে বেরিয়ে যাওয়ার পরে ফ্রি এজেন্ট হিসাবে সৌদির আল নাসের ক্লাবে বিশাল অর্থের চুক্তিতে যোগ দিয়েছেন সিআরসেভেন।

সর্বকালের সেরা চুক্তিতে আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গতকালই আল নাসেরে পৌঁছে গিয়েছেন সিআরসেভেন। তবে আল নাসেরে যোগ দিতে অসম্মানিত হলেন রোনাল্ডো। রোনাল্ডোকে নয়, লিওনেল মেসিকে আল নাসেরে সই করাতে চেয়েছিলেন নাকি কোচ রুডি গার্সিয়া। সম্প্রতি আল নাসের কোচ রুডি গার্সিয়া কিছুটা হালকা ছলেই বলে দিয়েছেন, রোনাল্ডো নয়, তাঁদের পছন্দ ছিল স্বয়ং লিওনেল মেসিকে। আর্জেন্টিনার তারকাকে পাওয়া না যাওয়ার জন্যই রোনাল্ডোকে নিলেন তাঁরা।

রোনাল্ডো আল নাসেরে যোগ দেওয়ার পরেই সাংবাদিক সম্মেলনে কোচ রুডি গার্সিয়া বলেন, “প্ৰথমে মেসিকে নেওয়ার চেষ্টা করেছিলাম। মেসিকে না পাওয়ায় রোনাল্ডোকে নেওয়া হল।” কোচ রুডি গার্সিয়ার মন্তব্য রোনাল্ডো যে মোটেই ভালভাবে নেবেন না, তা বলাই বাহুল্য।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে বেরিয়ে যাওয়ার পরে ফ্রি এজেন্ট হিসাবে সৌদির আল নাসের ক্লাবে বিশাল অর্থের চুক্তিতে যোগ দিয়েছেন সিআরসেভেন। বিশ্বকাপের আগে সাংবাদিক পিয়ার্স মর্গ্যানকে বিষ্ফোরক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগ-এর তীব্র সমালোচনা করেন রোনাল্ডো। তারপরই ক্লাব তাঁর সঙ্গে সম্পর্কছেদ করে।

 

Previous articleআবাস যোজনায় জনস্বার্থ মামলা দায়ের হাইকোর্টে
Next articleকাউন্টডাউন শুরু ‘টি ব্যাক কার্নিভাল ২০২৩’-এর