Fire Incident: ভাটপাড়া জুটমিলের পাটঘরে বিধ্বংসী আগুন !

দ্রুত ড্রয়িং ও স্পিনিং বিভাগেও আগুন ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে প্রথমে দমকলের (Fire Engine)দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

বৃহস্পতিবার দুপুরে উত্তর ২৪ পরগণার ভাটপাড়া (Bhatpara) এলাকার এক জুটমিলে (Jute Mills) বিধ্বংসী আগুন লাগার (Fire Incident)ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানিয় সূত্রে জানা যায় ঐ জুটমিলটি রিলায়েন্স (Reliance)কোম্পানির। জুটমিলের পাটঘরে দুপুরে আচমকাই আগুন লেগে যায় বলে জানা যাচ্ছে। দ্রুত ড্রয়িং ও স্পিনিং বিভাগেও আগুন ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে প্রথমে দমকলের (Fire Engine)দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে আগুনের তীব্রতা বাড়ায় আরও একটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। ঘটনার জেরে জুটমিল সংলগ্ন গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

ভাটপাড়ার রিলায়েন্স জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘিরে আতঙ্ক ছড়িয়েছে স্থানিয়দের মধ্যেও, যদিও আগুন আগের থেকে অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে দমকল সূত্রে খবর। তবে ঠিক কী থেকে এই আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। আগুন লাগার ফলে প্রায় লক্ষাধিক টাকার পাটের পুড়ে ছাই হয়ে গেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

Previous articleচলন্ত বাসের চাকা ফেটে বিপত্তি!কেতুগ্রামে সাঁকো ভেঙে খালে পড়ল যাত্রীবোঝাই বাস
Next articleআবাস যোজনায় কড়া রাজ্য, বাদ পড়েছে ১৭ লক্ষ নাম! বিরোধীদের ধুয়ে দিলেন মুখ্যমন্ত্রী