জম্মু-কাশ্মীরের কুপওয়াড়ায় মর্মান্তিক দুর্ঘটনা, খাদে পড়ে মৃ*ত্যু ৩ ভারতীয় সেনা জওয়ানের

বরফের স্তর সরে যাওয়ায় শরীরের ভারসাম্য রক্ষা করতে না পেরে সোজা খাদের নীচে গিয়ে পড়েন ওই তিন জওয়ান। ৩ জনই ভারতীয় সেনার ডোগরা রেজিমেন্টের বলে জানা গিয়েছে। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু বিষয়টি

জম্মু-কাশ্মীরের কুপওয়াড়ায় মর্মান্তিক দুর্ঘটনা। এবার খাদে পড়ে মৃত্যু হল ৩ ভারতীয় সেনার জওয়ানের। আজ, বুধবার সকালে কুপওয়াড়ার মাছল সেক্টরে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, রোজকার রুটিন অনুযায়ী ওই তিন জওয়ান এলাকায় টহল দিচ্ছিলেন। তখনই আচমকা পায়ের নীচে থাকা বরফের আস্তরণ সরে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

বরফের স্তর সরে যাওয়ায় শরীরের ভারসাম্য রক্ষা করতে না পেরে সোজা খাদের নীচে গিয়ে পড়েন ওই তিন জওয়ান। ৩ জনই ভারতীয় সেনার ডোগরা রেজিমেন্টের বলে জানা গিয়েছে। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে একজন জুনিয়র কমিশনড অফিসারও রয়েছেন বলে সেনা বাহিনী সূত্রে খবর। জওয়ানদের দেহগুলি উদ্ধার করেছে সেনা। জানানো হয়েছে, বুধবার সকালে কুপওয়াড়ার মাছল প্রাত্যহিক টহলদারী চালানোর সময় ১ জন জুনিয়র কমিশনড অফিসার ও ২ জন অন্যান্য র‌্যাঙ্কের জওয়ান-দের একটি দলের প্রত্যেকে খাদে পড়ে যান। পায়ের নীচের বরফ পিছলে যেতেই এই দুর্ঘটনা। এই ৩ বীর সৈনিকদের দেহ উদ্ধার করা হয়েছে।

 

Previous articleলাইনে ফাটল, লাল জ্যাকেট দেখিয়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ট্রেন
Next articleজোশীমঠের পর এবার আলিগড়েও ‘ফাটল’ আতঙ্ক, অভিযোগ পেয়েও নীরব প্রশাসন