চ‍্যাহালের কাছে বোলিং-এ সাফল্যের রহস্য ফাঁস করলেন কুলদীপ, ভিডিও পোস্ট বিসিসিআইয়ের

বিসিসিআই যে ভিডিও পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে, চ‍্যাহাল কুলদীপ কে প্রশ্ন করেন “আজ যেই তিনটি উইকেট নিয়েছেন,কোন উইকেটটি নিয়ে আপনি সবচেয়ে বেশি আনন্দিত হয়েছেন?"

বৃহস্পতিবার ইডেনে দ্বিতীয় ম‍্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে এক ম‍্যাচ বাকি থাকতেই তিন ম‍্যাচের একদিনের সিরিজ পকেটে পুরেছে ভারতীয় দল। সিরিজে ২-০ এগিয়ে রোহিত শর্মা-বিরাট কোহলিরা। এই ম‍্যাচে খেলতে নেমে বল হাতে তিন উইকেট নিয়েছেন কুলদীপ যাদব। এই ম্যাচে জয়ের মূল কারিগর ছিলেন কুলদীপ যাদব । যেই ম্যাচে কুলদীপের খেলার কথাই ছিল না, সেই ম্যাচে খেলে ম‍্যাচের সেরার শিরোপা ছিনিয়ে নেন কুলদীপ। যুজবেন্দ্র চ‍্যাহালের কাধে চোটের কারণে তিনি ম্যাচে খেলতে পারেননি , তাই তার জায়গাতে কুলদীপ এর টিমে আগমন হয়েছে । এই কুল-চা জুটি একসময় এনে দিয়েছে একাধিক জয়, এবার এই কুল-চা জুটিকে দেখা গেলো একটি সাক্ষাৎকারে। এদিন বিসিসিআই একটি কুল-চা জুটির সাক্ষাৎকার পোস্ট করেছে। যেখানে চ‍্যাহালের একাধিক প্রশ্নের উত্তর দিলেন কুলদীপ।

বিসিসিআই যে ভিডিও পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে, চ‍্যাহাল কুলদীপ কে প্রশ্ন করেন “আজ যেই তিনটি উইকেট নিয়েছেন,কোন উইকেটটি নিয়ে আপনি সবচেয়ে বেশি আনন্দিত হয়েছেন?” এর উত্তরে কুলদীপ বলেন, “আমি সবচেয়ে বেশি আনন্দিত হয়েছিলাম শানাকার উইকেট নিয়ে , খেলার আগেও দলের আলোচনায় সবার চিন্তা ছিলো কিভাবে শনাকাকে আউট করা যাবে। তাই ওর উইকেট টা আমার কাছে স্পেশাল ছিল।”

কুলদীপকে চ‍্যাহাল আরও একটি প্রশ্ন করেন ,”সময়ের সঙ্গে সঙ্গে আপনার বোলিংয়ের পরিবর্তন হয়েছে এই পরিবর্তনের পিছনে কারণ কি?” এর উত্তরে কুলদীপ বলেন “আগে আমি কেবল উইকেট নেবার জন্য বল করতাম। মানে আমার লক্ষ্য ছিল কেবল উইকেট নেওয়া, কিন্তু এখন আমি আমার বোলিংয়ের ওপর নজর দিয়েছি , বোলিংয়ের উন্নতি করাই আমার এখন একমাত্র লক্ষ্য , এই জন্যেই আমার পারফরম্যান্সে পরিবর্তন হয়েছে।”

Previous articleমোদির ‘আত্মনির্ভর’ নামেই, ২০২২-এ রেকর্ড চিনা পণ্য আমদানি ভারতে
Next articleকলকাতায় আসছেন চে-কন্যা অ্যালেইদা গুয়েভারা, দুদিনের বিশেষ কর্মসূচি AIPSO-এর