Entertainment : ‘লাল সুটকেস’ নিয়ে গুরুনানক ইন্সটিটিউটে হাজির সোহম !

অভিনেতা সোহম চক্রবর্তী ও সায়নী ঘোষের নতুন ছবি নিয়ে তোলপাড় টলিউড। মুক্তির ঠিক এক দিন আগেই সেন্সরের করাল গ্রাসে এই ছবি বলে জানা যায়। LSD ছবির নাম ও বেশ কিছু জায়গার কিছু দৃশ্যের জন্য আপত্তি জানায় সেন্সর বোর্ড।

শুক্রবার অর্থাৎ ১০ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)এবং সায়নী ঘোষ (Sayani Ghosh) অভিনীত ‘লাল সুটকেসটা দেখেছেন?’ (LSD)। কেন্দ্রের রাজনীতির বেড়াজাল টপকে বাংলার দর্শকদের জন্য বড় পর্দায় ড্রামা থ্রিলার। সেই ছবির প্রমোশনে গত বুধবার পানিহাটির গুরুনানক ইন্সটিটিউট অফ টেকনোলজিতে (Gurunanak Institute of Technology)পৌঁছে যান অভিনেতা প্রযোজক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বুধবার বিকেলে গুরুনানক ইন্সটিটিউটে সোহমকে দেখার জন্য পড়ুয়াদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

অভিনেতা সোহম চক্রবর্তী ও সায়নী ঘোষের নতুন ছবি নিয়ে তোলপাড় টলিউড। মুক্তির ঠিক এক দিন আগেই সেন্সরের করাল গ্রাসে এই ছবি বলে জানা যায়। LSD ছবির নাম ও বেশ কিছু জায়গার কিছু দৃশ্যের জন্য আপত্তি জানায় সেন্সর বোর্ড। টিম ‘এলএসডি’সূত্রে জানা গিয়েছে, সব পরিবর্তন করে সেন্সর বোর্ডের কাছে পাঠানো হলেও শেষ মুহূর্ত পর্যন্ত সেন্সরের তরফে শংসাপত্র দেওয়া নিয়ে দোলাচল শুরু হয়। বৃহস্পতিবার বিকেলে কলকাতার প্রেস ক্লাবে এই নিয়ে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়, যেখানে ছবির কলাকুশলীর পাশাপাশি ছিলেন বিশিষ্ট সাংবাদিক কুণাল ঘোষও (Kunal Ghosh)। সিনেমার মূল অভিনেতারা তৃণমূলের সঙ্গে সক্রিয় ভাবে যুক্ত বলেই ছবির উপরে কোপ বলে LSD টিমের তরফে দাবি করা হয়। শেষ মুহূর্তে ছাড়পত্র পাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে LSD।

 

Previous articleখোলামেলা পোশাক নয়, এবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে মুখ খুললেন উরফি !
Next articleবিজেপি হারলে জিনিসের দাম কমবে, ত্রিপুরায় প্রচারে তথ্য তুলে দাবি অভিষেকের