Birbhum : পুলিশের তৎপরতায় সদাইপুর থেকে উদ্ধার পঞ্চাশটি তাজা বো*মা !

সামনে নির্বাচন, তার আগে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখতে সদর্থক ভূমিকা পালন করেছে পুলিশ। কোথাযও যাতে কোন রকম অশান্তি সৃষ্টি না হয় সেই কারণে বিভিন্ন স্পর্শকাতর এলাকায় চলছে পুলিশের নজরদারি।

পুলিশের তৎপরতায় এবার বীরভূম (birbhum) থেকে ৫০টি তাজা বো*মা উদ্ধার করা সম্ভব হলো। সূত্রের খবর কয়েক ঘন্টা অভিযানে সদাইপুরের (Sadaipur Village) তিনটি গ্রাম থেকে এই বো*মা উদ্ধার করেছে পুলিশ। সামনে পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election), তাই ভোটের আগে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজ্য পুলিশের (West Bengal Police) তরফ থেকে কড়া পদক্ষেপ করা হয়েছে। তবে বিপুল পরিমাণ বো*মা উদ্ধারের ঘটনায় আত*ঙ্ক ছড়িয়েছে সদাইপুর (Sadaipur) এলাকায়।

সামনে নির্বাচন, তার আগে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখতে সদর্থক ভূমিকা পালন করেছে পুলিশ। কোথাযও যাতে কোন রকম অশান্তি সৃষ্টি না হয় সেই কারণে বিভিন্ন স্পর্শকাতর এলাকায় চলছে পুলিশের নজরদারি। সূত্রের খবর বীরভূম জেলা পুলিশের ডিএসপি অয়ন সাধুর (Ayan Sadhu) নেতৃত্বে একটি দল লালমোহনপুর গ্রামে টহল দিচ্ছিল। সেইসময় একটি পরিত্যক্ত পাম্পহাউসের পাশের কলা গাছের ঝোপে তাজা বো*মা ভর্তি কন্টেনার দেখতে পান টহলদারি দলের পুলিশ কর্মীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ব*ম্ব ডিস্পোজাল স্কোয়াডকে। অত্যন্ত তৎপরতার সঙ্গে সেই বো*মা গুলিকে নিষ্ক্রিয় করা গেছে বলে জানা যাচ্ছে। এই বিপুল পরিমাণে বো*মা এখানে কী উদ্দেশ্যে রাখা হয়েছিল তা নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয়রা। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে।

 

Previous articleজাদেজার বোলিং-এর দাপট, দ্বিতীয় টেস্টে অজিদের ৬ উইকেটে হারাল ভারতীয় দল
Next articleঅশা*ন্তি ছড়ানোর চক্রা*ন্তের পর্দা ফাঁস! অডিও ক্লিপ পোস্ট করে জালে বিজেপি কর্মী