NPP সরকারের শেষের শুরু, মেঘালয়ে কাউন্টডাউন ঘড়ি বসাল তৃণমূল

বিপুল জনসমর্থন নিয়ে মেঘালয়ে একের পর এক জনসভা করে চলেছে তৃণমূল(TMC)। প্রতিটি বিধানসভা কেন্দ্রে গিয়ে মেঘরাজ্যে প্রচার করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhisekh Banerjee)। এরইমাঝে এবার মেঘালয়ে দলীয় কার্যালয়ে পালাবদলের কাউন্টডাউন ঘড়ি(Countdown Watch) বসিয়ে চমক দিল তৃণমূল। এই উদ্যোগ প্রসঙ্গে ঘাসফুল শিবিরের তরফে জানানো হয়েছে, আগামী ২ মার্চ ওই ঘড়ি মানুষকে মনে করিয়ে দেবে রাজ্যের অন্ধকার দিনের সমাপ্তি ঘটেছে।

এই কাউন্টডাউন ঘড়ি প্রসঙ্গে তৃণমূলের তরফে জানানো হয়েছে, মেঘালয়ে ‘দুর্নীতিগ্রস্ত’ এমডিএ সরকারের সমাপ্তির কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এই ঘড়ি এনপিপির জোটসঙ্গীদেরও সেকথা মনে করিয়ে দেবে। এপ্রসঙ্গে তৃণমূল নেতা মুকুল সাংমা বলেন, “সময় এগিয়ে আসছে। সেই দিন আর খুব বেশি দূরে নেই যেদিন মেঘালয় দুর্নীতিগ্রস্ত সরকারের হাত থেকে মুক্ত হয়ে ফের নিজের অতীত গৌরব ফিরিয়ে এনে এক সুন্দর রাজ্য হিসেবে প্রতিষ্ঠিত হবে।” মঙ্গলবার সংবাদ মাধ্যমের সামনে এই ঘড়িটি প্রকাশ্যে আনেন মুকুল সাংমা। অনেকটা তৃণমূলের দলীয় প্রতীকের মতো দেখতে এই ঘড়ি। এতে রয়েছে জোড়াফুল ও ৩টি পাঁপড়ি, পাশাপাশি ঘড়িতে রয়েছে তৃণমূলের শ্লোগানও।

উল্লেখ্য, উন্নয়ন, জনমুখী একের পর এক প্রকল্প, অবহেলার অতীত কাটিয়ে আত্মসম্মান ও ‘মেঘালয়বাসীর অধিকার’ ফিরিয়ে আনা। এই বিষয়গুলিকে হাতিয়ার করে মেঘালয়ে(Meghalaya) ঘাসফুল ফোটাতে ময়দানে নেমেছে তৃণমূল(TMC)। আগামী ২৭ তারিখ মেঘালয়ে বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনে তৃণমূল যে বাজিমাৎ করতে চলেছে তার আভাস পাওয়া যাচ্ছে তৃণমূলের একের পর এক জনসভায়। এহেন পরিস্থিতির মাঝেই এবার মেঘালয়ে কাউন্টডাউন ঘড়ি বসাল তৃণমূল।

Previous articleএবার ভোজপুরী গায়িকা নেহাকে টা*র্গেট যোগী সরকারের !
Next articleঘরবন্দি ৩ বছর! মা ও ছেলেকে মুক্ত করল পুলিশ, কারণ জানলে চমকে উঠবেন