ফ্যানেদের মাথায় হাতুড়ি মে*রে ফের নতুন অবতারে উরফি !

সমাজমাধ্যমে উরফির অনুরাগীর সংখ্যা যত বাড়ছে, ততই ফ্যাশন দুনিয়ায় বাড়ছে উরফির কদর।

উরফি জাভেদ আর বিতর্ক যেন কাঁধে কাঁধ মিলিয়ে দৌড়াচ্ছে! যত তিনি বিতর্কে জড়াচ্ছেন ততো তার কদর বাড়ছে । উরফি জাভেদের যে কোনও ছবি প্রকাশ্যে আসা মানেই হইচই। একটা সময় ছিল যখন পোশাকশিল্পীরা তাঁকে কাজ দিতেন না! তবে সমাজমাধ্যমে উরফির অনুরাগীর সংখ্যা যত বাড়ছে, ততই ফ্যাশন দুনিয়ায় বাড়ছে উরফির কদর।

এখন নিজের বানানো পোশাক ছাড়াও বিভিন্ন নামী-দামি শিল্পীর পোশাকে ফোটোশুট করছেন তিনি। সম্প্রতি একটি ম্যাগাজ়িনের ফটোশুটের জন্য ভোল বদলে ফেললেন উরফি।
অন্যান্য মডেলের থেকে কেন তিনি আলাদা তা তার বিভিন্ন ফটোশুট থেকেই বোঝা যায় । কখনও তিনি একেবারে আটপৌরে, আবার কখনও বা সাহসী। বরং বলা ভালো নিজেকে অনাবৃত রেখেও সৌন্দর্যের শিল্পচর্চায় শৈল্পিক উরফি।

 

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সাম্প্রতিক ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তর্বাস কিংবা ব্লাউজ ছাড়াই গায়ে শাড়ি জড়িয়েছেন। হাওয়ায় আঁচল উড়ে গিয়েছে তবু নিজেকে সামলে নিয়েছেন উরফি। কখনও জমকালো বডিস্যুট কখনও কালো গাউনে মোহময়ী উরফি ঘুম কেড়েছেন সবার।
গোলাপি চুল ও সোনালি ভুরুতে উরফির‌ লুক মাথা ঘুরিয়ে দিয়েছে নেটিজেনদের । শুধু চুলের রঙেই নয়, উরফির সাজেও এসেছে পরিবর্তন। সব মিলিয়ে উরফিতে মজেছে সবাই। আসলে উরফি নিজে বিভিন্ন পোশাকে নিজেকে পরীক্ষা করে দেখতে ভালবাসেন।এহেন উরফি আবারও ফ্যানেদের মস্তিষ্কের কোষে হাতুড়ি মেরে ফের নতুন অবতারে দেখা দিয়েছেন।

 

Previous articleঅথৈ জলে রাখি সাওয়ান্ত! ‘কাল’ হল বিয়ে করা
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ