অস্ত্রোপচার করতে নিউজিল্যান্ড পৌঁছালেন যশপ্রীত বুমরাহ

রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ‘‘অস্ত্রোপচারের জন্য পাঁচ দিন আগে নিউজিল্যান্ড পৌঁছে গিয়েছেন যশপ্রীত বুমরাহ।

পিঠের চোটের অস্ত্রোপচার করতে নিউজিল্যান্ড পৌঁছালেন যশপ্রীত বুমরাহ। দু’এক দিনের মধ্যেই তাঁর অস্ত্রোপচার করবেন বিখ্যাত সার্জন রোওয়ান সৌটেন। বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি কর্তৃপক্ষ বুমরাহর পিঠের অস্ত্রোপচারের জন্য এই কিউয়ি অস্থিশল্য চিকিৎসককে চূড়ান্ত করেছেন। এই রোওয়ানের অধীনে থেকেছেন জোফ্রা আর্চার ও শেন বন্ডের মত পেসাররা।

রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ‘‘অস্ত্রোপচারের জন্য পাঁচ দিন আগে নিউজিল্যান্ড পৌঁছে গিয়েছেন যশপ্রীত বুমরাহ। চিকিৎসকরা বুমরাহকে অস্ত্রোপচারের পরামর্শ দেওয়ার পর বোর্ডের পক্ষ থেকে দ্রুত সব ব্যবস্থা করা হয়েছে। দু’এক দিনের মধ্যেই বুমরাহর অস্ত্রোপচার হবে।”

একাধিক রিপোর্ট অনুযায়ী, অস্ত্রোপচারের পর রিহ‍্যাব সারতে সারতে প্রায় ৫-৬ মাস লেগে যাবে বুমরাহের মাঠে ফিরতে। সূত্রের খবর, আইপিএল এবং ভারত যদি বিশ্বটেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠে তাহলে সেখান খেলতে পারবেন না বুমরাহ। জানা যাচ্ছে, একদিনের বিশ্বকাপের জন‍্য বুমরাহকে তৈরি করতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড। অক্টোবরে ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের বিশ্বকাপের আসর। ভারতীয় ক্রিকেট বোর্ড জোর দিচ্ছে যাতে আগামী অক্টোবর মাসে শুরু হতে চলা ৫০ ওভারের বিশ্বকাপে বুমরাহকে নামানো যায়।

আরও পড়ুন:আগামি মরশুমে ভালো দল গড়তে বিনিয়োগকারী সংস্থাকে কোচ-সহ ফুটবলারদের তালিকা পাঠাল ইস্টবেঙ্গল


 

 

Previous articleঅর্ধেক চুল, অর্ধেক ন্যাড়া: ২৪-এ কৌস্তভের চুলের স্টাইল বাতলে দিলেন কুণাল
Next articleজনপ্রিয় ব্লগার জর্জিয়ালা সঙ্গে শা*রীরিক সম্পর্কে জ*ড়িয়েছিলেন রোনাল্ডো? মুখ খুললেন সিআরসেভেন