Entertainment : ‘চুরি’ করতে চলেছেন শাহরুখ! বলিউড ‘পাঠান’কে ঘিরে নয়া জল্পনা

দোলের দিন নিজের আপকামিং প্রজেক্ট নিয়ে বড় ঘোষণা করলেন পরিচালক 'সিদ্ধার্থ' । তাঁর সিনেমা মানেই সেখানে মারকাটারি অ্যাকশন। রং এর উৎসবের দিনই তিনি জানান, ‘ধুম ৪’-এ প্রধান চরিত্রে থাকবেন শাহরুখ খান।

“একজন সৈনিক কখনো জিজ্ঞেস করে না দেশ তার জন্য কী করতে পারে, বরং বলে দেশের জন্য সে কী বলিদান দিতে পারে” – এই সংলাপ বলেই যিনি ভিলেনের খেল খতম করেছিলেন, সেই ‘পাঠান’ (Pathan) এবার নিজেই ভিলেন! পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) টুইটের পর থেকে অবশ্যই সেই জল্পনা বাড়ছে। এবার ‘ধুম ৪’ (Dhoom 4) নিয়ে আসছেন পরিচালক, আর সেখানেই থাকছেন কিং খান। তবে জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের পর এই সিরিজের পরবর্তী ‘চোর’ কি বলিউড বাদশা?

দোলের দিন নিজের আপকামিং প্রজেক্ট নিয়ে বড় ঘোষণা করলেন পরিচালক ‘সিদ্ধার্থ’ । তাঁর সিনেমা মানেই সেখানে মারকাটারি অ্যাকশন। রং এর উৎসবের দিনই তিনি জানান, ‘ধুম ৪’-এ প্রধান চরিত্রে থাকবেন শাহরুখ খান (Shah Rukh Khan)।মঙ্গলবার সন্ধেবেলা টুইটার হ্যান্ডল থেকে একটি পোস্ট করে বলা হয় ‘ধুম ৪’-এ (Dhoom 4) অভিনয় করতে চলেছেন শাহরুখ খান (SRK)। ছবিতে ভিলেন কে হচ্ছেন, সেই ঘোষণাও আগামীকাল করা হবে।” যদিও ‘ধুম’ সিরিজের প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস-এর (Yash Raj Films) তরফে এই বিষয়ে কোনও ঘোষণা তখনও অবধি ছিল না।

এরপরই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়ে যায়। ধুম সিরিজ মানেই তো সেখানে ভিলেনই আসল হিরো। জন আব্রাহম ,হৃত্বিক রোশন, আমির খানের পরা জুতোয় কি এবার পা গলাতে চলেছেন শাহরুখ? কিং খান নিজে অবশ্য নিয়ে কিছু পোস্ট করেন নি। কিছুটা সন্দেহ উঁকি দিয়েছিল তার ফ্যানেদের মনে। টুইটটি অবশ্য খতিয়ে দেখলেই বোঝা যায় পরিচালক সিদ্ধার্থ আনন্দ নামক ওই টুইটার হ্যান্ডলটি আদতে ভুয়ো। এখনও ‘ধুম ৪’ নিয়ে কোনও ভাবনাচিন্তা করেনি ছবিটির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস।

 

 

Previous articleকীভাবে চোখে আঘাত দেবের: হারানোর ভয় নেই তো!
Next articleকড়া নিরাপত্তায় ‘হোলি’ সেলিব্রেশন, মহানগরীতে মোতায়েন অতিরিক্ত পুলিশ !