ফের বিয়ের পিঁড়িতে দুর্নিবার, এক ফ্রেমে প্রসেনজিৎ-ঋতুপর্ণা

মীনাক্ষী অতীত। ঐন্দ্রিলার সঙ্গে দ্বিতীয়বার গাঁটছাড়া বাঁধলেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। বৃহস্পতিবার বিয়ের আসরে বরকনের থেকেও বেশি নজর কেড়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjet Chatterjee)। প্রসেনজিতের সংস্থাতেই কাজ করেন দুর্নিবারের স্ত্রী ঐন্দ্রিলা সেন (Oindrla Sen) ওরফে মোহর। একেবারে অভিভাবকের ভূমিকায় বিয়ের আসরে দেখা গেল বুম্বাদাকে। আর তাঁর সঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছিলেন প্রসেনজিতের ছেলে মিশুকও।

দু’বছর আগে এরকম এক ফাগুনের দিনে বিয়ে হয়েছিল দুর্নিবার আর মীনাক্ষীর কিন্তু সেই বিয়ের মধুচন্দ্রিমা কেটে যায় দ্রুতই। সম্পর্কে জড়ান দুর্নিবার। বিয়ে ভেঙে দ্বিতীয়বার মোহরের সঙ্গে সাত পাক ঘুরলেন গায়ক। সাদার উপর লাল সুতোর কাজ করা পাঞ্জাবি সঙ্গে ধুতি- এই ছিল বরবেশ। আর মোহরের গায়ে ছিল চিরাচরিত লাল বেনারসি। সঙ্গে সোনার গয়না। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একেবারে অভিভাবকের ভূমিকায়। বিয়ের খুঁটিনাটি নজর রাখার পাশাপাশি কনের পিঁড়িও ধরেন তিনি। বাজান শাঁখ। ব্যস্ত ছিলেন মিশুকও। টলিউডের অনেকেই ছিলেন দুর্নিবার- মোহরের বিয়ের সাক্ষী। প্রসেনজিতের দিদি পল্লবী চট্টোপাধ্যায়, ইশা সাহা, অনুভব কাঞ্জিলাল, ঋষভ বসু, দিতিপ্রিয়া রায়, পরিচালক সম্রাট শর্মা, রণজয় ভট্টাচার্য, চিত্রনাট্যকার রোহিত দে সবাই ছিলেন বিয়ের আসর আলো করে। শেষে আসেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

দুর্নিবারের পাশে ছিলেন তাঁর সঙ্গীত জগতের বন্ধুরা। তীর্থ, কৌশিক, পর্শিয়া, শ্রাবণ। দুর্নিবারের বিয়ে আর গান-বাজনা হবে না তা কি হয়! খাওয়া-দাওয়া যেমন জমিয়ে হয়েছে, তেমনি ছিল গান। বিয়ের পর্ব মিটতেই জমিয়ে বাসরে গান বাজনার আসর বসে।

আরও পড়ুন:রাজ্য পুলিশের শীর্ষ স্তরে বড় রদবদল মুখ্যমন্ত্রীর !


 

 

Previous articleরাজ্য পুলিশের শীর্ষ স্তরে বড় রদবদল মুখ্যমন্ত্রীর !
Next articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ