Kolkata : দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁ*প আইনজীবীর , বাড়ছে র*হস্য !

ঘটনাস্থলে ছুটে যায় হেস্টিংস থানার পুলিশ (Hastings Police)। ওই আইনজীবীর খোঁজ চালাচ্ছে রিভার ট্রাফিক পুলিশ। তবে পুলিশি নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে রেলিং টপকে ঝাঁ*প, তা নিয়ে প্রশ্ন উঠছে।

শনিবারের ব্যস্ত সকালে হঠাৎ করে ব্রেকিং নিউজ, দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় (Ganga) ঝাঁ*প দিয়েছেন এক আইনজীবী (Lawyer)। ঘটনা ঘটার কয়েক মুহূর্তের মধ্যেই ত*ল্লাশিতে নামে রিভার ট্রাফিক পুলিশ (River Traffic Police)। কিন্তু কী এমন হয়েছিল যার জেরে এত বড় সিদ্ধান্ত নিলেন আইনজীবী মহম্মদ আরিফ আনসারি ( Md Arif Ansari)? প্রত্যক্ষদর্শীরা বলছেন ঘন্টাখানেক আগে তাঁকে রেলিং টপকে ঝুলতে দেখেন অন্যান্য বাইক এবং গাড়ির আরোহীরা। স্বাভাবিক ভাবেই তাঁকে নেমে আসার কথা বললেও ওই অবস্থাতেই বেশ কিছুক্ষণ ঝুলে ছিলেন তিনি। এরপর কিছু বোঝার আগেই মুহূর্তের মধ্যে সেতু থেকে ঝাঁ*প মারেন বলে জানা যাচ্ছে ।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মানসিক অবসাদের জেরেই আত্মহ*ত্যার মতো সিদ্ধান্ত নিয়েছেন ফুলবাগানের বাসিন্দা শিয়ালদহ কোর্টের আইনজীবী মহম্মদ আরিফ আনসারি। সূত্রের খবর, ঝাঁপ দেওয়ার আগে তিনি পরিবারকে ফোনও করেন। স্ত্রীর সঙ্গে বচসার পর আজ ব্রিজের মাঝখানে বাইক রেখে ঝাঁপ দেন তিনি। ঘটনাস্থলে ছুটে যায় হেস্টিংস থানার পুলিশ (Hastings Police)। ওই আইনজীবীর খোঁজ চালাচ্ছে রিভার ট্রাফিক পুলিশ। তবে পুলিশি নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে রেলিং টপকে ঝাঁপ, তা নিয়ে প্রশ্ন উঠছে।

 

Previous articleসাগরদিঘি উপনির্বাচন: কমিটির ম*য়নাতদন্তে তৃণমূলের হারে দায়ী ২৫টি ফ্যাক্টর
Next articleহাই কোর্টের নির্দেশের পরই বাতিল গ্রুপ সি-র ৫৭ জনের চাকরি! বিজ্ঞপ্তি প্রকাশ কমিশনের