দেশে কো*ভিডের কামব্যাক ! উ*দ্বেগ বাড়িয়ে একদিনে সং*ক্রমিত ৫২৪

গত একদিনে এই ভাই*রাসে নতুন করে সংক্রমিত(Active Case) হয়েছেন ৫২৪ জন। রবিবার স্বাস্থ্য মন্ত্রকের (Central Health Ministry) প্রকাশিত রিপোর্টে চাঞ্চল্য ছড়িয়েছে চিকিৎসক মহলে।

অ্যাডিনো ভাই*রাস (Adeno Virus) নিয়ে উ*দ্বেগ বাড়ার পাশাপাশি এবার স্বাস্থ্য মন্ত্রকের মাথাব্যথার কারণ হয়ে ফিরে এলো কো*ভিড ১৯ (Covid+19)। গত একদিনে এই ভাই*রাসে নতুন করে সংক্রমিত(Active Case) হয়েছেন ৫২৪ জন। রবিবার স্বাস্থ্য মন্ত্রকের (Central Health Ministry) প্রকাশিত রিপোর্টে চাঞ্চল্য ছড়িয়েছে চিকিৎসক মহলে।

দেশে অ্যা*ডিনো ভাই*রাসের সঙ্গে জুটি বেঁধেছে H*3N*2। দুই সং*ক্রামক যখন দাপিয়ে ব্যাট করছে তখনই নতুন করে উদ্বেগ বাড়াতে কো*ভিডের পুনরাগমন। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য ও পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় ক*রোনায় সংক্র*মিত হয়েছেন ৫২৪ জন। প্রায় চার মাসের মধ্যে এটাই সর্বোচ্চ বলে আ*শঙ্কা করছেন চিকিৎসকরা। রবিবার স্বাস্থ্য মন্ত্রক এই তথ্য প্রকাশ্যে আনার পর কেন্দ্রের তরফে সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। স্বাস্থ্য মন্ত্রকের সচিব রাজেশ ভূষণ যদিও চিঠি দিয়ে জানিয়েছেন যে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণেই রয়েছে বলে জানাচ্ছেন তিনি। গত ২৪ ঘণ্টায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে কেরালার এক বাসিন্দার মৃত্যু হয়েছে বলে খবর। সুস্থতার হার এই মুহূর্তে ৯৮.৮ শতাংশ।

 

Previous articleঅসুস্থ শরীরে শতরান কোহলির, জানালেন স্ত্রী অনুষ্কা
Next articleসেচের জল মেলা নিয়ে সংশয়, কপালে ভাঁজ বোরো চাষিদের