আগামিকাল আইএসএল ফাইনাল, বিএফসির বিরুদ্ধে নামার আগে কী বললেন বাগান কোচ?

চোট সারিয়ে দলে ফিরেছেন আশিক কুরুনিয়ান। এতে দলের শক্তি বাড়লেও, প্রথম একাদশ নিয়ে কোন খোলাসা করতে চাইলেন না ফেরান্দো।

আগামিকাল আইএসএল ফাইনাল। গোয়ার ফতোরদা স্টেডিয়ামে এটিকে মোহনবাগানের মুখোমুখি বেঙ্গালুরু এফসি। শনিবার রাতের মহারণের জন‍্য প্রস্তুত দুটি দল। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ফাইনালে প্রতিপক্ষকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ, এদিন সাংবাদিক বৈঠকে এসে এমনটাই জানালেন বাগান কোচ জুয়ান ফেরান্দো। জানিয়ে দিলেন নিজের লক্ষ‍্যের কথা। পাশাপাশি গোয়ার মাঠে সবুজ মেরুন সমর্থকদের ভালোবাসা পাবেন বলে মনে করছেন জুয়ান।

আগামীকাল ফাইনাল। সামনে বিএফসি, কি পরিকল্পনা নিয়ে মাঠে নামবে দল? জবাবে জুয়ান বলেন,” বেঙ্গালুরু এফসি ভালো দল, শক্তিশালী দল, একটি উন্নত দল। বিশেষ করে গত কয়েকটি ম্যাচে তাদের পারফরম‍্যান্স খুব ভালো। আমাদের সেরাটা দিতে হবে। শুরুতেই গোল চাই। আবার টাইব্রেকার শুটও হতে পারে এবং আমরা তার জন্য প্রস্তুত। আমার কাছে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আইএসএল ট্রফি জেতা।”

বিএফসি দলে রয়েছে পাঁচজন প্রাক্তন বাগান ফুটবলার। তার মধ‍্যে প্রথম একাদশে রয়েছেন চারজন প্রাক্তন মোহনবাগান ফুটবলার। রয় কৃষ্ণা, প্রবীর দাস, সন্দেশ ঝিঙ্গান এবং জাভি। দীর্ঘদিন দলের সঙ্গে থাকায় উভয়পক্ষই জানে তাদের সুবিধা এবং অসুবিধা। ম‍্যাচের আগে এটা দল গোছাতে বাড়তি সুবিধা দেবে আপনাকে? এই নিয়ে বাগান কোচ বলেন,” তাঁরা ভাল ফুটবলার। আমাদের প্রথম একাদশের বিপরীতে ওদের এগারো জন। আমি মাত্র চারজন ফুটবলার নিয়ে ভাবছি না। আমার দল কেমন খেলছে সেটা আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। ”

চোট সারিয়ে দলে ফিরেছেন আশিক কুরুনিয়ান। এতে দলের শক্তি বাড়লেও, প্রথম একাদশ নিয়ে কোন খোলাসা করতে চাইলেন না ফেরান্দো। এই নিয়ে তিনি বলেন,”আমরা আমাদের শেষ অনুশীলনের পরে চূড়ান্ত লাইন আপের বিষয়ে সিদ্ধান্ত নেব। আশিক ফাইনালে খেলতে পারবে কিনা আমরা তাকে ট্রেনিং সেশনে দেখার পর বুঝতে পারবো।”

আরও পড়ুন:টসে জিতে কেন বল করার সিদ্ধান্ত? জানালেন হার্দিক

 

 

Previous articleআপাতত স্থগিত মহামিছিল,সরকারের ঘোষণার অপেক্ষায় মহারাষ্ট্রের কৃষকরা
Next articleযোগীরাজ্যে হুড়মুড়িয়ে ভাঙল হিমঘর! চাপা পড়ে মৃ*ত ৮