জেরা চলাকালীন ম.র্মান্তিক পরিণতি কনস্টেবলের! মুখ পু.ড়ল সিবিআই-র

ডিউটি চলাকালীন এক অভিযোগকারিণীর থেকে ৩ হাজার টাকা ঘু.ষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। এরপরেই সিবিআই মুস্তাককে গ্রে.ফতার করে।

জেরা চলাকালীন মৃত্যু হল এক পুলিশ কনস্টেবলের (Police Constable)। ঘটনায় এবার বড়সড় বিতর্কের মুখে পড়ল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। জানা গিয়েছে, সম্প্রতি ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) ওই পুলিশ কনস্টেবেল। এরপরই তাঁকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর তারপরই কনস্টেবলকে জেরা চলাকালীন জেরা চলাকালীন জ্ঞান হারান ওই ব্যক্তি। পরে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে ভূস্বর্গে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তে (Post Mortem) পাঠানো হয়েছে। তবে কীভাবে তাঁর মৃত্যু হল তার তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ (Police)।

জম্মু-কাশ্মীরের (Jammu and Kashmir) কাঠুয়া জেলার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃত হেড কনস্টেবলের নাম মুস্তাক আহমেদ। তিনি উপত্যকার বিল্লাওয়ারের বাসিন্দা। তিনি কাঠুয়ার মহিলা থানায় কর্মরত ছিলেন। জানা গিয়েছে, ডিউটি চলাকালীন এক অভিযোগকারিণীর থেকে ৩ হাজার টাকা ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। এরপরেই সিবিআই মুস্তাককে গ্রেফতার (Arrest) করে। জানা গিয়েছে, মহিলা থানারই একটি ঘরে বসিয়ে অভিযুক্তকে জেরা করছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সেই সময় আচমকাই জ্ঞান হারান তিনি।এরপর দ্রুত তাঁকে নিকটবর্তী সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মুস্তাকের মৃত্যু হয়।

আএ এরপরই প্রশ্ন উঠতে শুরু করেছে, সিবিআই জেরার সময় কীভাবে মৃত্যু হল অভিযুক্তের? তবে এই বিষয়ে এখনও পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ কোনও সদুত্তর দিতে পারেনি। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে। কিন্তু জেরা চলাকালীন কীভাবে একজনের মৃত্যু হল তা নিয়ে উঠছে বিস্তর প্রশ্ন। ঘটনায় রীতিমতো মুখ পুড়ল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার।

 

 

Previous articleএবার বাস স্টপেই ‘ব্রেস্ট ফিডিং রুম’ তৈরি পুরসভার !
Next articleঅধিকাংশ এসি বাস ডিপোয় পড়ে, কপালে ভাঁজ পরিবহণ কর্তাদের