বেঙ্গালুরুতে আড়াই বছরের সন্তানের সামনেই স্ত্রীকে খু*ন স্বামীর!

অভিযোগ পেশায় দর্জি সোহেল প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরতেন এবং তার সঙ্গে স্ত্রীর ঝগড়া ছিল নিত্য ঘটনা। ক্রমেই দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে।

আড়াই বছরের সন্তানের সামনেই স্ত্রীকে খু*ন করলেন এক ব্যক্তি।কলকাতা থেকে বেঙ্গালুরু গিয়ে এই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন শেখ সোহেল নামে এই ব্যক্তি।সোমবার তিনি কলকাতা থেকে বেঙ্গালুরু যান।খুনের ঘটনায় ইতিমধ্যেই পুলিশ সোহেলকে গ্রেফতার করেছে।
জানা গিয়েছে, ১৪ বছর আগে তাবসেন বিবির সঙ্গে সোহেলের বিয়ে হয়।বিয়ের কিছুদিন পর থেকেই দাম্পত্য কলহে জড়িয়ে পড়েন দুজনে।অভিযোগ পেশায় দর্জি সোহেল প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরতেন এবং তার সঙ্গে স্ত্রীর ঝগড়া ছিল নিত্য ঘটনা। ক্রমেই দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে।
পরিস্থিতি এমন দাঁড়ায় যে তাবসেন তার বাবা-মায়ের বাড়িতে জোর করে ফিরে যান।তারা ২০১৩ সালে বেঙ্গালুরুতে চলে যান এবং কেজি হল্লির কাছে একটি জায়গায় ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন।কিছুদিন পর সোহেল কলকাতায় ফিরে এলেও তাবসেন বেঙ্গালুরুতে থেকে যান।

সোহেলের স্ত্রী একজন প্রতিবেশীর সঙ্গে থাকতে শুরু করেন।অভিযোগ, সৈয়দ নাদিম নামে এক প্রতিবেশীর সঙ্গে তাবসেনের পরকীয়ার কথা সোহেলের কানেও পৌঁছায়।অভিযোগ বিয়ের আগে থেকেই ওই ব্যক্তির সঙ্গে তাবসেনের সম্পর্ক ছিল।তাবসেনের পরিবার বিষয়টি জানতে পারে। তার ছোট বোন গুলশান বেগম হায়দরাবাদ থেকে তাকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বোনকে বোঝানোর জন্য বেঙ্গালুরু এসেছিলেন। কিন্তু তাবসেন জানিয়ে দেন, তার আড়াই বছরের সন্তান নইমের ভবিষ্যতের কথা ভেবে তার পক্ষে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসা সম্ভব নয়।

ইতিমধ্যে সোহেলও সোমবার বেঙ্গালুরু যান। তাবসেনকে একবার দেখতে চান বলে ডেকে পাঠান। রাত ১১ টার পর তাবসেনের সঙ্গে সোহেলের দেখা হয়। সেই সময় সোহেল মদ্যপ ছিলেন বলে জানা গিয়েছে।কিছুক্ষণ কথা বলার পরেই ফের দুজনে বচসায় জড়িয়ে পড়েন। এই সময় আচমকাই সোহেল পকেট থেকে ছুরি বের করে তাবসেনের গলায় বসিয়ে দেন। তাবসেন মেঝেয় লুটিয়ে পড়েন।তাকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। এরপর সোহেল আড়াই বছরের নইমকে ছুরি মারতে যান। কিন্তু সেই সময় প্রতিবেশীরা সেখানে হাজির হলে, ছোট্ট নইম এযাত্রায় বেঁচে যায়।প্রতিবেশীরা সোহেলকে হাতেনাতে ধরে ফেলেন। তারাই পুলিশে খবর দেন।পুলিশ সোহেলকে গ্রেফতার করেছে।ছোট্ট নইম চোখের সামনে এই ঘটনা দেখে রীতিমতো আতঙ্কিত বলে জানা গিয়েছে।পুলিশের প্রাথমিক অনুমান, স্ত্রীর পরকীয়া মেনে নিতে না পেরেই সোহেল কলকাতা থেকে বেঙ্গালুরু গিয়েছিল খুন করার উদ্দেশ্যে।

 

Previous articleসমাধিতে QR কোড! কেন বেনজির সিদ্ধান্ত সন্তানহারা মা-বাবার
Next articleফের বাড়ল ভোটার কার্ড ও আধার লিঙ্কের সময়সীমা! কতদিন চলবে এই কাজ?