সুপার কাপের গ্রুপ পর্ব, সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ নিয়ে এল বড় আপডেট

৩ এপ্রিল থেকে শুরু হবে সুপার কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচগুলি। ৮ এপ্রিল থেকে মূলপর্বের ম্যাচ শুরু হবে। ২১ ও ২২ এপ্রিল হবে দু'টি সেমিফাইনাল, আর ফাইনাল হবে ২৫ এপ্রিল।

হাতে আর মাত্র কয়েকদিন, তারপরেই শুরু সুপার কাপ। সুপার কাপের গ্রুপ পর্ব, সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ লাইভ দেখা যাবে। এদিন এমনটাই জানান হল এআইএফএফ-এর পক্ষ থেকে। আইএসএল-এর পর এবার সুপার কাপ জেতার লক্ষ্যে নামছে মোহনবাগান। আর ব্যর্থতা ঢাকতে নামবে ইস্টবেঙ্গল। কেরলের মাঞ্জেরি ও কোঝিকোড়ে অনুষ্ঠীত হবে এই টুর্নামেন্ট। তবে সুপার কাপের ম্যাচগুলি টিভি কিংবা ওটিটিতে কোথায় দেখা যাবে? এই নিয়ে প্রশ্ন রয়েছে ফুটবলপ্রেমীদের মনে। আর এদিন সেই নিয়েই বড় আপডেট দিল এআইএফএফ।

সুপার কাপের গ্রুপ পর্ব, সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ লাইভ দেখা যাবে। টিভিতে দেখানো হবে সুপার কাপের মূলপর্বের ম্যাচগুলি। লাইভ স্ট্রিমিং দেখতে হলে ‘ফ‍্যানকোড’ অ্যাপে লগইন করতে হবে। যদিও ফ্রিতে এই টুর্নামেন্ট দেখা যাবে না। এক মাসের সাবস্ক্রিপশন নিতে হবে।

৩ এপ্রিল থেকে শুরু হবে সুপার কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচগুলি। ৮ এপ্রিল থেকে মূলপর্বের ম্যাচ শুরু হবে। ২১ ও ২২ এপ্রিল হবে দু’টি সেমিফাইনাল, আর ফাইনাল হবে ২৫ এপ্রিল।

সুপার কাপ গ্রুপ:
গ্রুপ এ:  কেরালা ব্লাস্টার্স এফসি, বেঙ্গালুরু এফসি, রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসি এবং কোয়ালিফায়ার ১ এর বিজয়ী

গ্রুপ বি:  হায়দরাবাদ এফসি, ওড়িশা এফসি, ইস্টবেঙ্গল এফসি এবং কোয়ালিফায়ার ৩ এর বিজয়ী

গ্রুপ সি:  এফসি গোয়া, এটিকে মোহনবাগান, জামশেদপুর এফসি, এবং কোয়ালিফায়ার ২ এর বিজয়ী

গ্রুপ ডি:  মুম্বই সিটি এফসি, চেন্নাইয়ান এফসি, নর্থইস্ট ইউনাইটেড এফসি, এবং কোয়ালিফায়ার ৪ এর বিজয়ী

অন্যদিকে মহামেডান স্পোর্টিং, এই মরশুমে অষ্টম স্থানে শেষ করেছে তাদের আই লিগ অভিযান। তাই তাদেরকে খেলতে হবে যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ।

আরও পড়ুন:হার দিয়ে আইপিএল-এর অভিআন শুরু কলকাতার, ডার্কওয়ার্থ লুইস পদ্ধতিতে ৭ রানে হার নাইট বাহিনীর


 

Previous articleচন্দননগরে পরিশ্রুত পানীয় জল সরবারহ প্রকল্পের উদ্বোধন ফিরহাদ-ইন্দ্রনীলের
Next articleরাজ্যপাল আনন্দ বোস কেন বিজেপির ক্যাডার নয়? ধনকড়ের অভাব অনুভূতি শুভেন্দুর