আলিপুরদুয়ারে অভিষেকের জনসভা ঘিরে তুঙ্গে কর্মী সমর্থকদের উন্মাদনা!

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এই জনসভাতে আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে দলীয় কর্মী সমর্থকদের নতুন দায়িত্ব দেবেন নাকি অন্য কোন বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁর, তা জানার আগ্রহ আলিপুরদুয়ারবাসীর।

শনিবার ৮ এপ্রিল আলিপুরদুয়ারে (Alipurduwar) তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) জনসভা রয়েছে। দুপুর ২টো নাগাদ এই সভাটি শুরু হওয়ার কথা। পঞ্চায়েত ভোটের (Panchayet Election) মুখে অভিষেকের উত্তরবঙ্গের এই সভার দিকে তাকিয়ে তৃণমূলের কর্মী সমর্থকেরা। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের মধ্যে তুমুল উন্মাদনা উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। শনিবারের সভার জন্য সেজে উঠেছে মাঠ। সভামঞ্চের পিছনেই রয়েছে অস্থায়ী হেলিপ্যাড। শুক্রবার সেখানে ট্রায়াল রান করা হয়। কলকাতা থেকে চপারে করে সরাসরি আর কিছুক্ষণের মধ্যেই সভাস্থলে উপস্থিত হবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এই জনসভাতে আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে দলীয় কর্মী সমর্থকদের নতুন দায়িত্ব দেবেন নাকি অন্য কোন বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁর, তা জানার আগ্রহ আলিপুরদুয়ারবাসীর।

মনে করা হচ্ছে আগামী মাসের শেষেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন হতে পারে। রাজ্যের বিরোধীতা শুভেন্দু অধিকারীর মামলা খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। তাই যেকোনো মুহূর্তেই নির্বাচন কমিশনের তরফে ভোটের দিন ঘোষণা করা হতে পারে। এই অবস্থায় দলের নেতা-কর্মীদের উৎসাহ দিতে এবং সুষ্ঠুভাবে ভোট পরিচালনা করার লক্ষ্যে উত্তরবঙ্গে সফরে তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। শনিবার, আলিপুরদুয়ার (Alipuduwar) থেকেই পঞ্চায়েত নির্বাচনের প্রচার শুরু করবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক, বলে তৃণমূল সূত্রে খবর। আলিপুরদুয়ারের ১ নম্বর ব্লকের বাবুরহাট খেলার মাঠে তাঁর বিশাল এই জনসভার আয়োজন করা হয়েছে। উত্তরবঙ্গের এই জেলায় বেশি নজর শাসকদলের। যেখানে পদ্মশিবিরের পালে হাওয়া লেগেছিল, সেখানেই তাদের ভিত নড়িয়ে দিয়ে জোড়াফুল ফোটাতে চান অভিষেক। তাঁর সভা ঘিরে তৃণমূলের কর্মী-সমর্থকদের উৎসাহ চোখে পড়ার মতো। এর আগে কোচবিহারের মাথাভাঙার সভা থেকে দলের জেলার নেতাদের একাধিক নির্দেশ দিয়েছিলেন অভিষেক। বিএসএফের গুলিতে নিহত হওয়া রাজবংশী যুবক প্রেমকুমার বর্মণের বাবা-মাকে আচমকা মঞ্চে তুলে এনেছিলেন তিনি। শনিবারে সভাতেও তেমন কোনও ‘অপ্রত্যাশিত ঘটনা’ ঘটে কি না, সে দিকে নজর রাজনৈতিক মহলের।

 

Previous articleকিরঘিজস্তানকে হেলায় উড়িয়ে এএফসি মহিলা অলিম্পিক্স কোয়ালিফাইংয়ের দ্বিতীয় রাউন্ডে ভারত
Next articleসুপার কাপ খেলতে রবিবার কেরল উড়ে যাচ্ছে মোহনবাগান, প্রথম ম‍্যাচ নিয়ে পরিকল্পনা শুরু ফেরান্দোর