Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরকে ১ উইকেটে হারাল লখনৌ সুপার জায়ান্টস। লখনৌর হয়ে দুরন্ত পারফরম্যান্স নিকোলাস পুরানের। আরসিবির হয়ে দুরন্ত ইনিংস বিরাট-ডুপ্লেসি-ম‍্যাক্সওয়েলের।

২) জয় দিয়ে সুপার কাপের অভিযান শুরু করল এটিকে মোহনবাগান। গোকুলাম কেরালা এফসিকে হারাল ৫-১ গোলে। ম‍্যাচে জোড়া গোল লিস্টন কোলাসোর। একটি করে গোল হুগো বৌমোস, মনবীর সিং এবং কিয়ান নাসিরির।

৩) অবশেষে আইপিএল খেলতে শহরে চলে এলেন বাংলাদেশের তারকা ব‍্যাটার লিটন দাস। ছবি পোস্ট করে এমনটাই জানিয়ে দেওয়া হল কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে। চলতি আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন তিনি।

৪) পাঁচটা ছয় খাওয়া যশ দয়ালের পাশে বন্ধু রিঙ্কু সিং। পাঠিয়েছেন বিশেষ বার্তা। এক সাক্ষাৎকারে রিঙ্কু বলেন,”ক্রিকেটে তো এসব হতে থাকে। হ্যাঁ, আমরা ভালো বন্ধু। কিন্তু ক্রিকেটের মাঠে কী বন্ধুত্ব থাকবে।

৫) একটি আইপিএলে সর্বোচ্চ রান করার রেকর্ড রয়েছে বিরাট কোহলির দখলে। আর সেই রেকর্ডই নাকি ভেঙে দিতে পারেন একজন ক্রিকেটার, এমনটাই মনে করছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। আর বিরাটদের প্রাক্তন কোচের মতে এই রেকর্ড ভেঙে দিতে পারেন শুভমন গিল।

আরও পড়ুন:Breakfast news :. ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ
Next articleআফগানিস্তানে ফের তা*লিবানি ফ*তোয়া, মহিলাদের প্রবেশ নি*ষিদ্ধ রেস্তোরাঁয়