তপসিয়ায় লুকিয়ে বিহারের গ্যাং.স্টার! কলকাতা পুলিশের তৎপরতায় জালে কু.খ্যাত

কলকাতা পুলিশ সূত্রে খবর, কুখ্যাত গ্যাংস্টারের খবর পেয়ে বিহারের বিশাল পুলিশ বাহিনী কলকাতায় এসে পৌঁছয়। তারপর বিহার ও কলকাতা পুলিশ যৌথ অভিযান চালালে হাতেনাতে পাকড়াও হয় রোহিত।

শহর কলকাতায় (Kolkata) গ্রেফতার বিহারের (Bihar) কুখ্যাত গ্যাংস্টার (Gangster)। রবিবার সকালে তোপসিয়া (Topsia) থানার অন্তর্গত ফাইভ বি হিমগঞ্জ জমাদার লেনের ফ্ল্যাট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃত বিহারের গ্যাংস্টারের নাম রোহিত যাদব (Rohit Yadav) (৪৫)। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই পলাতক ছিল গ্যাংস্টার। বিহারের একটি খুনের মামলায় সহ একাধিক মামলায় অভিযুক্ত সে। তারপর থেকেই পলাতক ছিল বিহারের মধুবনির (Madhubani) এই গ্যাংস্টার। পুলিশের হাত থেকে বাঁচতে বিভিন্ন প্রান্তে গা ঢাকা দিত সে। শেষমেশ গোপন সূত্রে খবর পেয়ে ওই গ্যাংস্টারকে যৌথভাবে কলকাতা থেকে যৌথভাবে গ্রেফতার করল বিহার ও কলকাতা পুলিশ (Kolkata Police)।

কলকাতা পুলিশ সূত্রে খবর, কুখ্যাত গ্যাংস্টারের খবর পেয়ে বিহারের বিশাল পুলিশ বাহিনী কলকাতায় এসে পৌঁছয়। তারপর বিহার ও কলকাতা পুলিশ যৌথ অভিযান চালালে হাতেনাতে পাকড়াও হয় রোহিত। তবে বিহার পুলিশ সূত্রে খবর, বহুদিন ধরেই গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত। তার মাথার দাম ৫০ লক্ষ টাকা ধার্য করা হলেও লাভের লাভ কিছুই হয়নি। কিন্তু শনিবার তপসিয়ায় কলকাতা পুলিশকে সঙ্গে নিয়ে রোহিতের ফ্ল্যাটে হানা দেয় বিহার পুলিশ। এরপরই ফ্ল্যাট থেকে প্রায় ২৭ লক্ষ টাকা বাজেয়াপ্ত (Seized) করেছে পুলিশ। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে রোহিতের দুটি মোবাইল ফোন। বছর খানেক আগে প্রায় ২৮ লক্ষ টাকা দিয়ে এই ফ্ল্যাটটি কেনে রোহিত। তারপর থেকেই স্ত্রী এবং মেয়েকে নিয়ে এখানে থাকতে শুরু করে। তবে এলাকার কোনও বাসিন্দার সঙ্গেই মেলামেশা করত না রোহিত।

তবে কলকাতার এই ফ্ল্যাটে বসেই বিহারের মধুবনিতে গ্যাংয়ের সমস্ত কার্যকলাপ চালাত। রবিবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে (Sealdah Court) তোলা হলে তাকে ২ দিনের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দিয়েছেন বিচারক।

 

 

 

Previous articleআইপিএল-এ অভিষেক অর্জুনের, বিশেষ বার্তা সৌরভ-হরভজন সিং-এর
Next articleশু.টিং চলাকালীন অ.গ্নিকাণ্ড , আত.ঙ্ক কাটেনি ‘রাঙা বউ’-এর!