মানসিক অবসাদ থেকে তৃণমূলে গিয়েছিলাম: মুকুল, পাল্টা কটাক্ষ দিলীপের

হঠাৎ করেই রাজ্য রাজনীতিতে ভেসে উঠেছেন মুকুল রায় (Mukul Ray)। মঙ্গলবার, তিনি বেপাত্তা বলে থানায় অভিযোগ দায়েরর করেন তাঁর পুত্র শুভ্রাংশু রায় (Shubhranshu Ray)। কিন্তু কিছুক্ষণ করেই দেখা যায়, তিনি দিল্লিতে। আর বুধবার, সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুকুল রায় জানালেন, তিনি বিজেপিতেই আছেন। মানসিক অবসাদ থেকেই গিয়েছিলেন তৃণমূলে! এই নিয়ে তাঁকে তীব্র কটাক্ষ করেছেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তীব্র খোঁচা তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষও (Kunal Ghosh)।

মুকুলের দিল্লি যাওয়ার পরেই প্রশ্ন ওঠে, কেন গিয়েছেন তিনি রাজধানীতে? তিনি কি বিজেপিতে যোগ দেবেন? উত্তরে মুকুল জানান, তিনি বিজেপিতেই ছিলেন। যোগ দেওয়ার প্রশ্ন নেই! তাহলে যে তাঁকে তৃণমূলে যোগ দিয়ে গলায় উত্তরীয় পরে বসতে দেখা গেল? উত্তরে মুকুল জানান, মানসিক অবসাদ থেকেই নাকি তৃণমূলে গিয়েছিলেন তিনি। তখন তাঁর স্ত্রী বিয়োগ হয়েছিল। তিনি অবসাদে ছিলেন। সেই সময় অতীত ছুঁয়ে দেখতে চেয়েছিলেন। তা থেকেই কিছু সময়ের জন্যই নাকি গিয়েছিলেন তৃণমূলে। কিন্তু এখন তিনি বিজেপিতেই আছেন। তৃণমূলে যাওয়ার কোনও সম্ভবনাই নেই। এমনকী, বিজেপি চাইলে পঞ্চায়েত ভোটে কাজ করতেও চান তিনি। “আমি বিজেপির হয়েই আরও বেশি দায়িত্ব নিয়ে কাজ করতে চাই।“

মুকুল রায়ের বক্তব্য নিয়ে তীব্র খোঁচা দিয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তাঁর কথায়, “ওনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কি সম্পর্ক জানি না। আমাদের সঙ্গে কোনও সম্পর্ক নেই। দায় আমাদের ঘাড়ে চাপানো হচ্ছে।” মুকুলকে গিয়ে পঞ্চায়েত ভোটে দায়িত্ব দেওয়া হবে? এর উত্তরে দিলীপের মন্তব্য, তিনি এবিষয়ে কিছুই জানেন না।

আর মুকুলের মন্তব্যের বিষয়ে কুণাল ঘোষ জানান, মুকুল রায় কী করছেন বা করতে চান, তা নিয়ে তৃণমূলের মাথাব্যথা নেই। মুকুল রায়ের মতো উৎপাত যেখানে যাওয়ার যান। তৃণমূলের অনেক কাজ আছে, উন্নয়নের কাজ আছে। তৃণমূলের মাথাব্যথা নেই।

Previous articleরাজু ঝা খু*নের ১৮ দিন পর গ্রে.ফতার ১
Next articleআইপিএলে ম্যাচ ফি*ক্সিংয়ের জন্য হু*মকি ফোন, বিসিসিআইয়ের দ্বারস্থ RCB-র মহম্মদ সিরাজ