কোচবিহার থেকে ‘সংযোগ যাত্রা’য় নামছে তৃণমূল, আজ বার্তা অভিষেকের

২৫ এপ্রিল থেকে রাজ্যজুড়ে সংযোগ যাত্রা করবে তৃণমূল। আগামী দু’মাস এই কর্মসূচি চলবে। এই গোটা কর্মসূচি নেত্রীর পরামর্শ নিয়ে সাজিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

লক্ষ্য, বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছে যাওয়া। পার্টি আর মানুষের মধ্যে আরও নিবিড় সম্পর্ক গড়ে তোলা। তারই মাধ্যমে জেনে নেওয়া সাধারণ মানুষের অভাব-অভিযোগ, চাওয়া-পাওয়ার কথা। পঞ্চায়েত ভোটে আপনার এলাকায় কাকে প্রার্থী চান, মানুষের সেই মতামতও জানার চেষ্টা। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে এবার টানা দু’ মাস মূলত গ্রামমুখী সংযোগ যাত্রায় নামছে তৃণমূল। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে সাংবাদিক বৈঠক করে এই কর্মসূচির ঘোষণা করেন। দায়িত্ব বর্তেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর। দলের সুপ্রিমো জানিয়েছিলেন, সাধারণ মানুষের ঘরে গিয়ে জানতে হবে দুঃখ কষ্টের কথা। সেই বার্তা খোদ দলের সুপ্রিমোর কাছে পৌঁছে দেবেন অভিষেক।

আরও পড়ুন:20-04-2023-Covid Awareness Press advt- H&FW Department

চলতি বছরের শুরু থেকেই ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচি নিয়েছে তৃণমূল। যা ইতিমধ্যে রাজ্যজুড়ে সাড়া ফেলে দিয়েছে। এই কর্মসূচির সাফল্যের সূত্র ধরেই এবার সংযোগ যাত্রায় নামছে তৃণমূল। ২৫ এপ্রিল থেকে রাজ্যজুড়ে সংযোগ যাত্রা করবে তৃণমূল। আগামী দু’মাস এই কর্মসূচি চলবে।


এই গোটা কর্মসূচি নেত্রীর পরামর্শ নিয়ে সাজিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচির বিষয়টি বিস্তারিত জানাবেন।

তৃণমূল সূত্রের খবর, সংযোগ যাত্রার জন্য চলতি মাসের শেষেই ফের কোচবিহার যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, ২৪ এপ্রিল তিনি কোচবিহার যাবেন। সেখানকার এলাকা ঘুরে ঘুরে কথা বলবেন সাধারণ মানুষের সঙ্গে। তাঁদের অসুবিধের কথা শুনবেন। সেখান থেকেই শুরু হবে এই কর্মসূচি। ইতিমধ্যেই প্রস্তুতি নিচ্ছে উত্তরের এই জেলাটি। জানা গিয়েছে সংযোগ কর্মসূচিতে অভিষেক দু’ রাত থাকবেন কোচবিহারে। তবে এবার তিনি কোনও সরকারি ভবনে না থেকে কর্মীদের সঙ্গে থাকবেন বলে জানা গিয়েছে।

 

 

Previous articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ
Next articleইয়েমেনে ত্রাণ সংগ্রহ করতে গিয়ে প.দপিষ্ট হয়ে মৃ*ত্যু ৮০, আ*হত শতাধিক!