দাম্পত্য অশা.ন্তিতে ময়দানে বিপাকে CAB প্রেসিডেন্ট স্নেহাশিস!

জয়িতা মৌলিক

গার্হস্থ্য অশান্তিতে ময়দানে বিপাকে CAB প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায় (Snehashis Ganguli)। এখন IPL-র ম্যাচ চলাকালীন মাঠে যেতে পারবেন কি না, সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। কারণ, প্রকাশ্যে এলে তাঁকে গ্রেফতারেও করা হতে পারে বলে খবর। স্নেহাশিসের এখন শ্যাম রাখি না কুল রাখি হাল!

ঘটনার সূত্রপাত বেশ আগের। বাড়ি ও স্ত্রীকে ছেড়ে অন্য এক বিবাহবিছিন্না মহিলার সঙ্গে থাকছেন সিএবি প্রেসিডেন্ট। এই নিয়ে পরিবারে বিস্তর অশান্তি। স্নেহাশিসের স্ত্রী মোমকেই গঙ্গোপাধ্য়ায় (Mom Ganguli) পরিবার, এমনকী স্নেহাশিসের মা-ও না কি সমর্থন করেন বলে সূত্রের খবর। এই পরিস্থিতিতে নববর্ষেই বান্ধবী অর্পিতা বণিককে বিয়ে করতে চান স্নেহাশিস। খবর শুনে তাঁদের ফ্ল্যাটে উপস্থিত হন মোম। সেখানে তুমুল বচসা। তার কিছু কানে এসেছে পড়শিদেরও। এরপর, শুধু অর্পিতা নন, অভিযোগ স্নেহাশিসও তাঁর স্ত্রীকে অপমান করে বাড়ি থেকে বের করে দেন। এর পরে ১৮ তারিখ ঠাকুরপুকুর থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে 498A ধারায় অভিযোগ দায়ের করেন মোম গঙ্গোপাধ্যায়। এছাড়াও তাঁর বিরুদ্ধে IPC 406, 323, 321 ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

এদিকে, আলিপুর আদালতে ইতিমধ্যেই স্নেহাশিস ও অর্পিতার বিরুদ্ধে মামলা দায়ের করেছন মোম। এই মামলার পরবর্তী শুনানি ১২ মে। কিন্তু রবিবার, ইডেনে আইপিএলের ম্যাচ। সেখানে সিএবি প্রেসিডেন্টের না থাকাটা দৃষ্টিকটু। কিন্তু যাঁর বিরুদ্ধে 498A মামলা রয়েছে, তাঁর গ্রেফতার হওয়ার সম্ভাবনা প্রবল। সেক্ষেত্রে তাঁকে ময়দানে দেখা গেলে পুলিশ গ্রেফতার বা আটক করতে পারে। যদিও তার আগে স্নেহাশিসকে নোটিশ দিতে হবে। তবে, সর্বসমক্ষে সেটা সিএবি প্রেসিডেন্টের কাছে মোটেও সম্মানজনক হবে না। আবার তাঁকে দেখেও যদি পুলিশ কোনও পদক্ষেপ না করে সেখানে প্রভাবশালীর তত্ত্ব উঠবে।

এই পরিস্থিতিতে কী করবেন স্নেহাশিস? শাঁখের করাতের মতো তাঁর যেতেও কাটবে, আসতেও কাটবে! দাম্পত্যের অশান্তির আগুন পৌঁছেছে ইডেনের গ্যালারিতে। এখন তিনি আঁচ বাঁচিয়ে গ্যালারিতে থাকেন, না কি মুখ লুকিয়ে অন্তরালে- সেটাই দেখার।

 

 

 

Previous article“গিরিরাজ ফরওয়ার্ডিং টু গিরিরাজ”, কেন্দ্রের গ্রামোন্নয়ন মন্ত্রীর চিঠিকে টুইট খোঁ.চা অভিষেকের
Next article“অন্যায় না করলে ভয় কী”? তাপসের উদ্দেশে ‘কৌশলী বার্তা’ ফিরহাদের