তৃণমূলে নবজোয়ারে ঝড় তুলেছেন অভিষেক, জলপাইগুড়িতে চলছে চূড়ান্ত প্রস্তুতি

কোচবিহারের পর আলিপুরদুয়ার হয়ে অভিষেক চলে যাবেন জলপাইগুড়ি। তাঁর জনসভাকে ঘিরে চূড়ান্ত প্রস্তুতি শুরু হয়েছে জলপাইগুড়িতে। তৎপরতা শুরু হয়েছে প্রশাসনিক মহলেও

পঞ্চায়েতের আগে মাস্টার স্ট্রোক। এই ভূ-ভারতে আগে যা কেউ কোনওদিন দেখেনি, এবার সেটাই করে দেখাচ্ছে বাংলার শাসক দল তৃণমূল। তৃণমূলে নবজোয়ারে ঝড় তুলেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী দু’মাস বাংলার প্রতিটি প্রান্তে বইবে এই ঝড়। জনসংযোগে বাংলার মাটি চষে ফেলবেন অভিষেক। মঙ্গলেই বাংলার মাথার মুকুট কোচবিহার থেকে শুরু হয়েছে নবজোয়ার। যেখানে গোপন ব্যালটে মানুষ গণতান্ত্রিক উপায়ে তাঁর পছন্দের প্রার্থীকে বেছে নেওয়ার সুযোগ পাচ্ছেন। এবার পঞ্চায়েত ভোটে তৃণমূলে কোনও নেতা-নেত্রীর প্রার্থী নয়, প্রার্থী হবে মানুষের।

কোচবিহারের পর আলিপুরদুয়ার হয়ে অভিষেক চলে যাবেন জলপাইগুড়ি। তাঁর জনসভাকে ঘিরে চূড়ান্ত প্রস্তুতি শুরু হয়েছে জলপাইগুড়িতে। তৎপরতা শুরু হয়েছে প্রশাসনিক মহলেও। তৃণমূলে নবজোয়ার কর্মসূচী নিয়ে আগামী ২৮ ও ২৯ মার্চ জলপাইগুড়িতে পা রাখবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সূত্রে খবর, এই দুই দিন জলপাইগুড়ি জেলায় তাঁবু খাঁটিয়ে রাত্রিযাপন করার পাশাপাশি বানারহাট, ধূপগুড়ি, মালবাজার, ময়নাগুড়ি, জলপাইগুড়ি, রাজগঞ্জে জনসংযোগ যাত্রা করবেন তিনি। একই সঙ্গে মোট ৬টি জনসভা করার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তারই প্রস্তুতি চলছে জোরকদমে। ঘুম ছুটছে জেলা নেতৃত্বের।

আগামী ২৯ এপ্রিল তৃণমূলের নবজোয়ার কর্মসূচীতে প্রথমে ময়নাগুড়ি বিধানসভা এলাকায় যাবেন অভিষেক। এরপরে জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রামপঞ্চায়েতের যুবক সংঘ ময়দানে এবং রাজগঞ্জের শ্রী সংঘ ক্লাব ময়দানে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রতিটি জায়গাতেই জোরকদমে চলছে প্রস্তুতি। অভিষেকের সভার পরই সেই জায়গায় গোপন ব্যালটে ভোট দিয়ে নিজের প্রার্থী পছন্দ করতে পারবেন সাধারণ মানুষ।

আরও পড়ুন:আজ নবান্নে পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী, শতাধিক প্রকল্পের উদ্বোধন


 

 

Previous articleআজ নবান্নে পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী, শতাধিক প্রকল্পের উদ্বোধন
Next articleইডি আধিকারিকরা দফতরে পৌঁছনোর আগেই বাবাকে নিয়ে সিজিও কমপ্লেক্সে অয়ন শীলের ছেলের বান্ধবী