পুকুরে স্নান করতে নেমে বিপত্তি! ম.র্মান্তিক পরিণতি ২ কিশোরের  

রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ দক্ষিণ ২৪ পরগনার কালিতলা-আশুতি থানার জগন্নাথপুরের গোষ্ঠতলায় ওই দুই কিশোর বাড়ির কাছেই একটি পুকুরে স্নান করতে নামে। কিন্তু পুকুরটিতে কতখানি জল ছিল তা বুঝতে পারেনি ওই দুই কিশোর।

পুকুরে (Pond) স্নান করতে নেমে আচমকাই তলিয়ে গেল দুই ভাই। সম্পর্কে তারা দু’জন মাসতুতো ও পিসতুতো ভাই বলে পুলিশ সূত্রে খবর। রবিবার পুকুর থেকে তাদের দু’জনেরই নিথর দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে দশটা নাগাদ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার (South 24 pgs) অন্তর্গত কালীতলা-আশুতি থানার জগন্নাথপুরের গোষ্ঠতলায়। আর দুই ভাইয়ের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, মৃত দুই ভাইয়ের নাম শীতল ধানুকা (১৫) ও তার মামাতো ভাই শুভদীপ বড়ুয়া (১৬)। পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ দক্ষিণ ২৪ পরগনার কালিতলা-আশুতি থানার জগন্নাথপুরের গোষ্ঠতলায় ওই দুই কিশোর বাড়ির কাছেই একটি পুকুরে স্নান করতে নামে। কিন্তু পুকুরটিতে কতখানি জল ছিল তা বুঝতে পারেনি ওই দুই কিশোর। আর যার জেরেই ঘটে যায় বিপত্তি। এদিকে, স্থানীয় এক মহিলা দুই কিশোরকে পুকুরে তলিয়ে যেতে দেখে চিৎকার শুরু করেন। তারপর স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করতে জলে নামলেও শেষ রক্ষা হয়নি।

এদিন দু’জনকে জল থেকে উদ্ধার করতে স্থানীয়দের বেশ বেগ পেতে হয়। তবে এদিন পুকুর থেকে যখন দুই কিশোরকে উদ্ধার করা হয় তখন তাদের দেহে প্রাণ ছিল না। তা সত্ত্বেও তড়িঘড়ি দু’জনকেই বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দুই ভাইকেই মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইতিমধ্যে দেহ দু’টি ময়নাতদন্তে (Post Mortem) পাঠিয়েছে পুলিশ।

 

 

Previous articleকালী মূর্তি নিয়ে বিতর্কিত পোস্ট ইউক্রেনের প্রতিরক্ষা মন্ত্রকের, তীব্র সমালোচনায় সরল ছবি
Next articleদিল্লি-হায়দরাবাদ ম‍্যাচে গ্যালারিতে ব*চসা-মা*রামারি, ভাইরাল ভিডিও