নিউটাউনে নাবালিকাকে ধ*র্ষণের ঘটনায় দোষী সাব্যস্ত ডেলিভারি বয়!

দিনটা ছিল ২০১৮-র ৩ মে। কেটে গেছে পাঁচটা বছর। তবুও নিউটাউনে ৯ বছরের নাবালিকার ওপর ডেলিভারী বয়ের পাশবিক নির্যাতনের স্মৃতি এখনও টাটকা। শনিবার রাতে অভিযুক্তকে দোষী সাব্যস্ত করল উত্তর ২৪ পরগনা জেলা আদালত। সোমবারই রায় ঘোষণা করবেন বিচারক। তার আগে আসুন জেনে নিই ঠিক কী ঘটেছিল সেই দিন?

আরও পড়ুন:সৌরভের করা মন্তব্য নিয়ে মুখ খুললেন বিনেশ, যন্তর মন্তরে মহারাজকে আমন্ত্রণ আন্দলনকারী কুস্তিগিরের

নিউটাউনের একটি পার্কে স্কুল থেকে ফিরে খেলছিল ৯ বছরের নাবালিকাটি। সেইসময় একজন ডেলিভারি বয় এসে তার থেকে এলাকার একটি ঠিকানা জানতে চায়। হাত দিয়ে নাবালিকা দেখিয়ে দেয়। কিন্তু ডেলিভারি বয় তাকে বলে সঙ্গে যেতে। সাত-পাঁচ না ভেবেই অভিযুক্ত যুবকের সঙ্গে ওই ফ্ল্যাটে যায় ৯ বছরের নাবালিকাটি। তখনও সে বুঝতে পারেনি, কী ঘটতে চলেছে তার সঙ্গে।

অভিযুক্তর সঙ্গে সংশ্লিষ্ট আবাসনে যায় সে। লিফটে করে ১৪ তলায় ওঠে। সেখানেই নির্জনতার সুযোগ নিয়ে নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত। তারপর তাকে সেখানে ফেলে রেখেই চলে আসে। তবে এই ঘটনার অভিযোগ থেকে বাঁচতে ফন্দি আঁটে সে। আবাসনের রেজিস্টার খাতায় এমন সময় লেখে, যাতে কেউ তাকে ধর্ষণের অভিযোগে ফাঁসাতে না পারে।
কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিশের হাতে গ্রেফতার হয় সোমনাথ পাল। কীভাবে পুলিশ ধরল তাকে? ঘটনার খবর জানতে পেরে নির্যাতিতার মা ও বাবা থানায় অভিযোগ জানান। পুলিশ তদন্তে নেমে প্রথমেই ওই আবাসনে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। সংগ্রহ করা হয় সিসিটিভি ফুটেজ ও রেজিস্টার খাতা। সেই সূত্র ধরেই তদন্ত চলে।

সিসিসিসিটিভি ফুটেজে দেখা যায় বিকেল ৪টে ১০ নাগাদ ওই আবাসনে ঢুকতে দেখা যায় অভিযুক্তকে। সাড়ে ৪টে নাগাদ বেরিয়ে যায়। অথচ রেজিস্টারে বেরনোর সময় ৪টে ১৭ মিনিট বলে লিখে যায় সে।
সেই গরমিল নজরে আসতেই পুলিশ ফুটেজ ফরেন্সিকে পাঠায়। তার রিপোর্ট হাতে আসার পর, হ্যান্ড রাইটিং বিশেষজ্ঞকে দিয়ে রেজিস্টারের হাতের লেখা পরীক্ষা করানো হয়। সেইসব তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হয় বারাসতের বাসিন্দা সোমনাথকে। ৫ বছর মামলা চলার পর আদালত তাকে দোষী সাব্যস্ত করে।

 

 

Previous articleসৌরভের করা মন্তব্য নিয়ে মুখ খুললেন বিনেশ, যন্তর মন্তরে মহারাজকে আমন্ত্রণ আন্দলনকারী কুস্তিগিরের
Next articleবিজেপি বিরোধী জোটের সলতে পাকাতে এবার নবীনের কাছে নীতীশ, তালিকায় হেমন্তও