চ.ক্রান্তের শি.কার সমীর? নাকি চ.ক্রান্তকারী!

মাসখানেক জেলে থাকার পর জামিন পান আরিয়ান(Aryan Khan)। পরে অবশ্য চার্জশিট পেশ করার পর তাঁকে নির্দোষ বলে জানিয়েছে আদালত।

শিরোনামে সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede), দুর্নী.তির অভি.যোগে প্রায় ১৩ ঘণ্টা ধরে তাঁর বাড়িতে চলল CBI তল্লা.শি। সমীরের নাম শাহরুখ পুত্রের সৌজন্যে জেনে গেছেন সবাই। বছর দুয়েক আগে মুম্বইয়ের এক প্রমোদ তরী থেকে মাদক নেওয়া অভিযোগে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan)-কে গ্রেফতার করেছিলেন এই এনসিবি(NCB Officer) অফিসারই। মাসখানেক জেলে থাকার পর জামিন পান আরিয়ান(Aryan Khan)। পরে অবশ্য চার্জশিট পেশ করার পর তাঁকে নির্দোষ বলে জানিয়েছে আদালত। কিন্তু এই সমীরকে ঘিরে বিতর্ক তখন থেকেই দানা বেঁধেছে। সমীর কি ইচ্ছে করে কিং পুত্রকে ফাঁসাতে চেয়েছিলেন? এই প্রশ্ন ঘুরপাক খেয়েছে বলিউডে। সমীরের বিরুদ্ধে হিসেব বহির্ভূত সম্পত্তি বৃদ্ধির প্রমাণ মেলায় তাঁর বিরুদ্ধে FIR দায়ের করেছে CBI। আর এখান থেকেই জন্ম নিয়েছে বড় প্রশ্ন , চক্রান্তের শিকার সমীর? নাকি তিনি নিজেই চক্রান্তকারী?

শুধু সমীর একা নন, তাঁর সঙ্গী দুই অফিসারের সঙ্গে বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। সংবাদে প্রকাশ পায় যে পরিকল্পনা করে আরিয়ানকে জেল থেকে ছেড়ে দেওয়ার জন্য নাকি প্রচুর টাকা ঘুষ চেয়েছিলেন তিনি। যেহেতু শাহরুখ খানের পরিবারের সদস্য জেলে বন্দি তাই এই সংক্রান্ত খবর ভাইরাল হতে বেশি সময় নেয়নি। আরিয়ান খান (Aryaan Khan)-কে জেল থেকে ছাড়ার জন্য প্রাথমিক ভাবে ১৫ কোটির দাবি করলেও পরবর্তীকালে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন সমীর ওয়াংখেড়ে ও তাঁর দুই অফিসার বলেই অভিযোগ।এই বিষয়ে সমীরের দুই সঙ্গী পি কে গোসাভি ও প্রভাকর সাইলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বছর দুয়েক আগেই প্রভাকরের মৃত্যু হয়েছে। অন্যদিকে গোসাভি নিয়েছিলেন ৫০ লাখ টাকা যা তিনি ফেরত দিয়েছেন বলে জানা যায়।

প্রশ্ন হচ্ছে, সত্যিই কি ঘুষ নিয়েছিলেন সমীর।।সেই সময় অনেকেই বলেছিলেন শাহরুখ খানের বিরুদ্ধে কেন্দ্রের শাসক দলের একাংশ চক্রান্ত করছেন যেহেতু বলিউড বাদশা বিজেপি ঘনিষ্ঠ হিসেবে কখনই ধরা দেননি। আরিয়ানের গ্রেফতারিতে সমীরকে নিয়ে নানা অভিযোগের অংক প্রকাশ্যে এসেছে। কিন্তু এভাবে সিবিআই হানা দেওয়ায় কী বলছেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)? শোনা যাচ্ছে এই NCB অফিসার নাকি বলেছেন তিনি দেশভক্তির মাশুল গুনছেন। কিন্তু তিনি শেষ না দেখে ছাড়বেন না বলেই জানিয়েছেন। তাহলে কি তিনি চক্রান্তের শিকার নাকি তাঁর করা চক্রান্তের জাল ফাঁসলেন তিনি? ওয়াকিবহল মহলে একাধিক প্রশ্ন।

 

Previous article২৬ বার এভারেস্ট জয় করে নজির গড়লেন পর্বতারোহী পাসাং দাওয়া শেরপা
Next articleএগরার বাজি কারখানায় ভয়া.বহ বিস্ফো.রণ-মৃত্যু