ঝুকেগা নেহিঁ! বিজেপিকে দিশাহারা করতে আজ থেকে ফের অভিষেকের নবজোয়ার

যেখানে শেষ করেছিলেন, ঠিক সেখান থেকেই শুরু। কলকাতা থেকে আজ দুপুরে বাঁকুড়ার ইন্দাসে যাবেন অভিষেক। সেখানে বজ্রাঘাতে আহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি

ঝুকেগা নেহিঁ! —”রোখা যায়নি, রোখা যাবে না।” শনিবার প্রায় সাড়ে ৯ ঘন্টা সিবিআই জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে বুক ফুলিয়ে বেরিয়ে বেরিয়ে ছিলেন। শিড়দাঁড়া সোজা রেখে তখন আত্মবিশ্বাস ঝরে পড়ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শরীরী ভাষায়। সিবিআই দফতরের বাইরে দাঁড়িয়েই কেন্দ্র ও তার শাসক দল বিজেপির বিরুদ্ধে বিদ্রোহের সুরে দীপ্তকণ্ঠে আওয়াজ তুলেছিলেন। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক আজ, সোমবার থেকে ফের নবজোয়ারে জনজোয়ার তুলতে বাঁকুড়া থেকে কর্মসূচি শুরু করছেন। আরও দশগুণ উৎসাহ নিয়ে ইন্দাস থেকে সফর শুরু।

আরও পড়ুন:“অভিষেককে আটকালে আমি নবজোয়ারে যাব”: বিজেপিকে দেশ থেকে উচ্ছেদের ডাক মমতার

পরিস্কার হয় গিয়েছে ইডি-সিবিআই জুজু দেখালেও শিরদাঁড়া বন্ধক রাখবেন না, বরং দিল্লির কাছে মাথা না নুইয়ে আন্দোলন আরও জোরদার করবেন অভিষেক। যেখানে শেষ করেছিলেন, ঠিক সেখান থেকেই শুরু। কলকাতা থেকে আজ দুপুরে বাঁকুড়ার ইন্দাসে যাবেন অভিষেক। সেখানে বজ্রাঘাতে আহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। জয়পুরে রোড শো, বিষ্ণুপুরে দলের অধিবেশন এবং জনসংযোগের একগুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর।

উল্লেখ্য, সিবিআইয়ের ডাকে সাড়া দিয়ে গত শুক্রবার বিকেলে সোনামুখী থেকে কলকাতা ফিরতে হয়েছিল অভিষেককে। কর্মসূচি তাঁর ৬০ দিনের। কিন্তু মাত্র ২৫ দিনের মাথায় ছন্দপতন ঘটায় সিবিআই। উদ্দেশ্য একেবারেই রাজনৈতিক। কেন্দ্রীয় এজেন্সিকে লেলিয়ে দিয়ে বিজেপির ষড়যন্ত্র, এমনই অভিযোগ এনেছে তৃণমূল। কিন্তু নিট ফল জিরো, বিজেপিকে ঘোড়ার ডিম দেখিয়ে আরও দিশাহারা করার লক্ষ্যে ফের জনসংযোগের ময়দানে তৃণমূলের প্রধান সেনাপতি।

 

Previous articleগরমে নাজেহাল রাজধানীবাসী, তাপপ্রবাহের সতর্কতা জারি
Next articleথমকে নৈহাটি শিয়ালদহ শাখার ট্রেন চলাচল! ভোগান্তিতে নিত্যযাত্রীরা