ঝড়ে উপড়ে পড়া গাছ সরালেন খোদ মন্ত্রী! প্রশংসায় পঞ্চমুখ আমজনতা

হাওয়া অফিসের পূর্বাভাস সত্যি করে বৃহস্পতিবার একাধিক জেলায় ঝড়বৃষ্টি হয়। বাঁকুড়াতে ঝড়বৃষ্টির জেরে গাছ উপড়ে অবরুদ্ধ হয়ে পড়ে সড়ক । স্তব্ধ হয়ে পড়ে যানচলাচল।খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের খাদ্য দফতরের রাষ্ট্রমন্ত্রী জ্যোৎস্না মাণ্ডি। স্থানীয়দের সঙ্গে ভেঙে পড়া গাছ সরানোর কাজে হাত লাগান তিনি।মন্ত্রীর মানবিকতা দেখে আপ্লুত স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন:গৃহ পরিচারিকা ও আয়াদের বেতন, পেনশন নিশ্চিত করতে নয়া বিল কেরলে

বৃহস্পতিবার বিকাল পাঁচটা নাগাদ আচমকাই কালো মেঘে ঢেকে যায় আকাশ। সঙ্গে শুরু হয় প্রবল ঝড়। ঝড়ের দাপপটে লণ্ডভণ্ড হয়ে যায় গোটা এলাকা। প্রবল ঝড়ে খাতড়ার এসডিও মোড়ে বেশ কয়েকটি গাছের ডাল ভেঙে পড়ে খাতড়া-রানীবাঁধ সড়কে। বেশ কয়েকটি গাছ উপড়েও পড়ে যায় রাস্তার উপর। ঝড় থামার পর রাস্তার উপর গাছ সরাতে তৎপর হয় স্থানীয় বাসিন্দারা।
এদিকে খবর পেয়ে নজিরবিহীন উদ্যোগ নেন রাজ্যের মন্ত্রী জ্যোৎস্না মাণ্ডি।তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে হাত লাগান স্থানীয়দের সঙ্গে। যা বর্তমানকালে এক নজিরবিহীন ঘটনা। দুর্যোগের সন্ধ্যায় খোদ মন্ত্রীর এই মানবিক রূপে আপ্লুত স্থানীয় বাসিন্দারা। সকলেই মন্ত্রীর কাজের প্রশংসায় পঞ্চমুখ ।পরে ঘটনাস্থলে দুর্যোগ মোকাবিলা টিম পৌঁছে রাস্তা থেকে সমস্ত গাছ ও গাছের ডাল সরিয়ে ফেলে। তারপরই ফের ওই রাস্তায় যান চলাচল শুরু হয়।

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ