Entertainment: মুক্তির আগেই ২০০ কোটির ঘরে ‘আদিপুরুষ’!

জুন মাসের মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। ফের এক সুপারডুপার হিট ছবি দিতে চলেছেন বাহুবলী নায়ক, এমনটাই মনে করা হচ্ছে।

২০২৩-এ নতুন করে মুক্তি পেতে চলেছে ‘রামায়ণ’। তবে এবার তাতে জুড়েছে ভিএফএক্স-এর (VFX) কামাল। দক্ষিণী সুপারস্টার ‘বাহুবলী’ প্রভাস এবং বলি সুন্দরী কৃতী স্যাননের (Prabhash and Kriti Sanon) ‘আদিপুরুষ’ (Adipurush) ছবির ট্রেলার এবং গান প্রকাশ্যে এসেছে। পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উন্মাদনার পারদ তুঙ্গে। সমালোচনাও শুরু হয়েছে বটে, কিন্তু সিনেমা মুক্তির আগেই বিতর্ককে বাইপাস করে প্রায় ২০০ কোটির ঘরে ‘আদিপুরুষ’ (Adipurush)।

রামায়ণ নিয়ে ভারতবাসীর মনে দীর্ঘদিন ধরে চলে আসা এক বিশ্বাস আজও অটুট। সেখানে পর্দায় রাম-সীতা চরিত্রদের নতুন মোড়কে আনতে গেলে পরিচালককে একটু ভেবেচিন্তে কাজ করতে হয়। ‘আদিপুরুষ’ সিনেমায় রামের ভূমিকায় প্রভাস (Prabhas) এবং রাবণ লুকে সইফ আলি খান (Saif Ali Khan) তুমুল সমালোচনার মুখে পড়েন।

বাদ যাননি কৃতী স্যাননও (Kriti Sanon)। সীতা হিসেবে তাঁকে মানতে নারাজ হিন্দুত্ববাদীরা। রামমন্দিরের প্রধান পুরোহিত এই ছবি নিষিদ্ধ করার ডাক তুললেও সিনেপ্রেমীরা সেই সব পাত্তা দেননি। তাই ‘আদিপুরুষ’-এর ট্রেলার ও গান বেশ ট্রেন্ডিং।

শোনা যাচ্ছে পাঁচশো কোটির বাজেটে তৈরি প্রভাস-কৃতীর নতুন ছবির শুধুমাত্র তেলুগু ভার্সানের থিয়েট্রিক্যাল সত্ত্ব বিক্রি করেই ১৮৫ কোটি টাকা আয় হয়েছে। জিএসটি জুড়লে হিসেব দাঁড়ায় ২০০ কোটি টাকার বেশি। মুক্তির আগেই এত বড় সাফল্যে খুশি প্রযোজক, পরিচালক এবং ছবির কলাকুশলীরা। জুন মাসের মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। ফের এক সুপারডুপার হিট ছবি দিতে চলেছেন বাহুবলী নায়ক, এমনটাই মনে করা হচ্ছে।

 

Previous articleআর জি করের অধ্যক্ষ থাকছেন সন্দীপই, বদলির নির্দেশ প্রত্যাহার স্বাস্থ্য ভবনের
Next articleসফল মহেন্দ্র সিং ধোনির অস্ত্রোপচার