মোদির নারী সম্মানের নমুনা! প্রকাশ্যে মহিলাকে চড় বিজেপির প্রাক্তন মন্ত্রীর, তীব্র নিন্দা তৃণমূলের

একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)যখন নারী সম্মানের গান গেয়ে চলেছেন, অন্যদিকে তারই মন্ত্রীসভার প্রাক্তন মন্ত্রী প্রকাশ্যে চড় মারলেন এক মহিলাকে। আলোচনা চলাকালীন মেজাজ হারিয়ে প্রকাশ্যে মহিলাকে চড় মারলেন বিজেপির বরিষ্ঠ নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েল(Vijay Goyal)। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। মহিলাদের প্রতি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর এহেন দূর্ব্যবহার প্রকাশ্যে আসার পর নিন্দা সরব হয়েছে তৃণমূল কংগ্রেস, আম আদমি পার্টির মতো বিরোধী রাজনৈতিক দল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কথা চলতে চলতে হঠাৎ এক মহিলার উপর চিৎকার শুরু করে দেন বিজয় গোয়েল। ঘরের দরজা বন্ধ করে দেওয়ার হুমকি দেন। জানা গিয়েছে, আসলে পথ কুকুরদের উপর বিরক্ত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তাদের সরিয়ে নিয়ে যেতে আরডাব্লুএ’র সদস্যদের সঙ্গে কথা বলছিলেন তিনি। তখনই ঘটে এই ঘটনা। সোশ্যাল মিডিয়া এই ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপি বিরুদ্ধে তোপ দাগে তৃণমূল। ঘাসফুলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লেখা হয়, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একদিকে যখন নারী সম্মানের প্রচার করছেন তখন আসল বাস্তবটা সম্পূর্ণ ভিন্ন। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা বিজয় গোয়েল মিটিং চলাকালীন একজন মহিলার সঙ্গে দুর্ব্যবহার করার পাশাপাশি তাকে চড় মেরেছেন। আসলে আসল সত্যটা এটাই যে মহিলাদের প্রতি এদের কোনও সম্মান নেই। এই বিজেপি গোটা দেশের জন্য লজ্জার।”

পাশাপাশি ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপির নিন্দায় সরব হয়েছে আম আদমি পার্টিও। টুইটারে তোপ দেগে লেখা হয়েছে, “বিজেপির নারীবিরোধী মুখ ফের প্রকাশ্যে চলে এলো। প্রশ্ন করায় বিজেপি নেতা বিজয় গোয়েল ওই মহিলাকে খুন করতে উঠে পড়েন।” পাশাপাশি কংগ্রেস নেতা অভিষেক দত্ত টুইটারে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “বিজয় গোয়েলজি, এটা কি আপনার দলের ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ প্রচার। একটি মেয়ের ফোন ছিনিয়ে নিয়ে তাঁকে হুমকি দিচ্ছেন? রেকর্ডিং ভুল ছিল নাকি আপনি কি ভুল বলছিলেন?”

Previous articleমাতৃহারা বলিউড, প্রয়া.ত সুলোচনা লাতকর
Next articleউপাচার্য নিয়োগ নিয়ে রাজ্যপালের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে জনস্বার্থ মামলা