৪০০০ কিমি পথ পাড়ি! সাফল্যের নজির গড়ল অভিষেকের জনসংযোগ যাত্রা

লাগাতার ষড়যন্ত্র চলছে, চলছে এজেন্সিকে অস্ত্র করে থামানোর প্রচেষ্টা। তবে সব বাধা কাটিয়ে পায়ে পায়ে সাফল্যের চূড়ায় অভিষেকের জনসংযোগ যাত্রা(Janasanyog Yatra)। জনসংযোগ কর্মসূচিতে বেরিয়ে ৪৪ তম দিনে ৪ হাজার কিলোমিটার পথ পার হলেন তৃণমূলের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhisekh Banerjee)। শুধু তাই নয়, দীর্ঘ ৪৪ দিনের এই কর্মসূচিতে রোড শো-এর সেঞ্চুরি করে ফেলেছেন ডায়মন্ড হারবারের সাংসদ।

শুক্রবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ যাত্রার ৪৪ তম দিনে এই কর্মসুচির সাফল্যের খতিয়ান তুলে ধরে একটি টুইট করা হয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে। যেখানে লেখা হয়েছে, “তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন জনসংযোগ যাত্রা সাফল্যের সঙ্গে ৪ হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়েছে। আমরা এই সাফল্য বাংলার মানুষকে উৎসর্গ করছি। আপনাদের ভালবাসা এবং সমর্থনের জন্য আপনাদেরকে ধন্যবাদ!” এর পাশাপাশি সাফল্যের যে খতিয়ান তুলে ধরা হয়েছে সেখান দেখা যাচ্ছে, রাজ্যের উত্তর থেকে দক্ষিন ৪৪ দিনের দীর্ঘ এই যাত্রা পথে ১১৭ টির বেশি জমায়েত করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ৫৮ টির বেশি বিশেষ কর্মসুচি, ১০০ টির বেশি রোড শো, এবং ৩৩ টি জেলা অধিবেশন করেছেন তিনি।

এই যাত্রাপথে তিনি যেখানেই গিয়েছেন মানুষের স্রোতে ভেসে গিয়েছেন তিনি। প্রত্যেক দিন তৈরি হয়েছে ভিড়ের নতুন রেকর্ড। একএকটি জেলার ভিড় ছাপিয়ে গিয়েছে অন্য জেলাকে। সময় যত এগিয়েছে ততই দেখা গিয়েছে বিরোধীদের উদ্বেগ। এই যাত্রা বন্ধ করতে ষড়যন্ত্র, কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহারের পাশাপাশি ভিড় সামলাতে রাজ্য পুলিশকে ব্যবহারের বিরোধিতায় আদালতে মামলাও দায়ের করেছে বিরোধীরা। তবে সব ষড়যন্ত্রকে পায়ে মাড়িয়ে এগিয়ে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবারও নদিয়ায় জনসভা ও জনসংযোগ কর্মসূচি ছিল অভিষেকের। তবে ঝড়বৃষ্টির কারনে তা বাতিল করা হয়েছে। আজ কল্যাণীতে শেষ অধিবেশন করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Previous articleমুখ্যসচিব-ডিজির সঙ্গে বৈঠক, একাধিক জেলাকে ‘স্পর্শ.কাতর’ ঘোষণা কমিশনের
Next articleWTC ফাইনাল, বল বি.কৃত করে গিল-কোহলি-পুজারাকে আউট অজিদের, চা.ঞ্চল্যকর অভিযোগ পাক ক্রিকেটারের