বিবেক অগ্নিহোত্রীর ভ্যাক.সিন যু.দ্ধে এবার রাইমা সেন!

‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) মুক্তি পাওয়ার আগে থেকেই বলিউড ইন্ডাস্ট্রির কাছে পরিচালক বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) একটা আলাদা পরিচয় ধরা পড়েছে। এই মুহূর্তে দাঁড়িয়ে বিনোদন জগতের এমন এক পরিচালক তিনি, যাঁকে কোনভাবেই থামানো যায় না। প্রাণনাশের হুমকি দিয়েও দমানো যায় না বিবেককে (Vivek Agnihotri)। কাশ্মীরের পর এবার লড়াইটা ভ্যাকসিন(Vaccine) নিয়ে। আর সেই লড়াইয়ে কাছে ডেকে নিলেন বঙ্গ তনয়াকে। বিবেক অগ্নিহোত্রীর পরবর্তী সিনেমায় কাজ করবেন রাইমা সেন (Raima Sen)। কীভাবে অভিনেত্রীকে বেছে নিলেন তিনি সেই কাহিনী একটি সাক্ষাৎকারে নিজেই ফাঁস করেছেন বিবেক। যা শুনে তাজ্জব বিনো দুনিয়া।

‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War) নিয়ে আপাতত ব্যস্ত পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এই সিনেমায় অভিনয় করতে চলেছেন রাইমা সেন। বুধবার তার আনুষ্ঠানিক ঘোষণা করেন খোদ পরিচালক। বিবেক বলছেন কিছুদিন আগে কলকাতায় রাইমার সঙ্গে আলাপচারিতায় তিনি জানতে চান কেন হিন্দি ছবিতে অভিনেত্রী সেভাবে কাজ করেন না? উত্তরে আক্ষেপ প্রকাশ করে রাইমা জানান, তাঁকে কেউ হিন্দি ছবিতে কাস্ট করতে চান না। সেই কারণে ইচ্ছে থাকলেও বলিউডে কাজ করে ওঠা হয় না। দক্ষ অভিনেত্রীর এমন আক্ষেপ শুনেই বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন বিবেক অগ্নিহোত্রী।

প্রসঙ্গত ২০২২ সালের নভেম্বর মাসে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ঘোষণা করেন বিবেক অগ্নিহোত্রী। এবার এই ছবিতেই তিনি মুনমুন কন্যাকে নিয়ে কাজ করবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়ে দিয়েছেন। মূলত কোভিড কালে গোটা দেশ যে বিপর্যয়ের মধ্যে দিয়ে গেছিল এবং সেই সময় ভ্যাকসিন তৈরির প্রচেষ্টা সহ একাধিক বাধা-বিপত্তি আর লড়াইয়ের গল্প বলবে এই সিনেমা।

 

Previous articleঘোষণা হয়ে গেল ২০২৩ এশিয়া কাপের সূচী, ম‍্যাচ হবে পাকিস্তান, শ্রীলঙ্কায়
Next articleনন্দীগ্রামে তৃণমূলের মনোনয়ন পেশের পরেই বাঁধভাঙা উছ্বাস