ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জশিট, মুখ খুললেন সাক্ষী

আন্দোলনকারী কুস্তিগিরদের বিরুদ্ধে এফআইআর তুলে নিতে পারে দিল্লি পুলিশ। এমনটাই জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে।

বজরং পুনিয়া, সাক্ষী মালিক, বিনেশ ফোগাটদের বিরুদ্ধে করা এফআইআর তুলে নিতে পারে দিল্লি পুলিশ। এমনটাই জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে। ২৮ মে আন্দোলনকারী কুস্তিগিরেরা নতুন সংসদ ভবনের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেই সময় তাঁদের জোর করে আটকায় দিল্লি পুলিশ। করা হয় এফআইআর। সেই এফআইআর তুলে নিতে চলেছে দিল্লি পুলিশ, এমনটাই সূত্রের খবর।

এদিকে বৃহস্পতিবারই ভারতীয় কুস্তি সংস্থার প্রধান ব্রিজভূষণ শরণ সিং-এর বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশ ব্রিজভূষণের বিরুদ্ধে পকসো মামলা বাতিলের সুপারিশ করেছে। যেহেতু নাবালিকা কুস্তিগিরের বাবা তাদের অভিযোগ প্রত্যাহার করেছেন। সেই কারণে ব্রিজভূষণের বিরুদ্ধে পকসো মামলা প্রত‍্যাহার করেছে দিল্লি পুলিশ। আর এই নিয়ে এবার মুখ খুললেন আন্দোলনকারী কুস্তিগির সাক্ষী মালিক। এক সাক্ষাৎকারে সাক্ষী বলেন,” নাবালিকার বাবার প্রথম বয়ানের পরই যদি ব্রিজভূষণকে গ্রেফতার করা হত তাহলে তিনি তার অভিযোগ প্রত্যাহার করতেন না। সেই সঙ্গে অন্য মেয়েরাও ব্রিজভূষণের বিরুদ্ধে অভিযোগ করার সাহস দেখাতে পারত, সকলেই এগিয়ে আসত।চার্জশিট নিয়ে আমরা আমাদের আইনি দলের সঙ্গে পরামর্শ করব এবং চার্জশিটের বিষয়বস্তু মূল্যায়ন করব। এরপর আমদের ভবিষ্যৎ-এ কী করণীয় সে সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেব। ব্রিজভূষণকে গ্রেফতার করা হলেই যৌ.ন হয়রানির শিকার মহিলা কুস্তিগিরেরা ন্যায়বিচার পাবেন।”

আরও পড়ুন:ট্রান্সফার মার্কেটে ঝড় তুলল মোহনবাগান, রেকর্ড অর্থে বাগানে অনিরুদ্ধ : সূত্র

 

Previous articleভাঙড়ে রাজ্যপাল! বসলেন বৈঠকে
Next article“শ.য়তানের খেলা শেষ হওয়া উচিত”, পাল্টা রাজ্যপালকে উত্তরপ্রদেশ-মনিপুর দেখালেন কুণাল