সংগঠন নেই, ক.ঙ্কাল কাণ্ডের খ.লনায়ক সুশান্ত ঘোষের বুথেও সিপিএমের প্রার্থী নেই

পশ্চিম মেদিনীপুর জেলা সুশান্ত ঘোষের নিজের বুথে সিপিএমের প্রার্থী না থাকায় রাজনৈতিক মহলে জোর শোরগোল। অনেকেই মনে করছেন, মুখে হুঙ্কার দিলেও বাস্তবের মাটিতে দাঁড়িয়ে নিজের এলাকায় সিপিএমের কোনও সংগঠন তৈরি করতে পারেননি সুশান্ত ঘোষ

জেল থেকে বেরিয়ে তৃণমূলকে হারানোর শপথ নিয়েছিলেন বাম জমানার দোর্দণ্ডপ্রতাপ মন্ত্রী সুশান্ত ঘোষ। কিন্তু মুখের কথা মুখেই, কঙ্কাল কাণ্ডের খলনায়ক সুশান্তর নিজের বুকেই পঞ্চায়েতে প্রার্থী দিতে পারল না সিপিএম। প্রার্থী দিতে না পারার কারণ হিসেবে যদিও সুশান্তবাবু জানিয়েছেন আসনটি সংরক্ষিত শংসাপত্রের জটিলতায় প্রার্থী দেওয়ার পরেও তা বাতিল হয়ে গেছে বলেই জানিয়েছেন তিনি।

পশ্চিম মেদিনীপুর জেলা সুশান্ত ঘোষের নিজের বুথে সিপিএমের প্রার্থী না থাকায় রাজনৈতিক মহলে জোর শোরগোল। অনেকেই মনে করছেন, মুখে হুঙ্কার দিলেও বাস্তবের মাটিতে দাঁড়িয়ে নিজের এলাকায় সিপিএমের কোনও সংগঠন তৈরি করতে পারেননি সুশান্ত ঘোষ। মানুষের মধ্যে এখন আর তাঁর কোনও গ্রহণযোগ্যতা নেই।

পশ্চিম মেদিনীপুর জেলার গরবেতা তিন নম্বর ব্লকের উড়াসায় গ্রাম পঞ্চায়েতের ১৮৬ নম্বর বুথ । যে বুথে প্রার্থী নেই সিপিএমের। শুধু সিপিএম নয় অন্য কোন রাজনৈতিক দলেরও প্রার্থী নেই ওই বুথে। তার ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী ময়না রায় । তৃণমূলকে হারানোর শপথ নিয়ে বা দিকে দিকে প্রতিরোধ গড়ে তোলার কথা বলে চলেছেন সুশান্ত ঘোষ, ঠিক সেই সময়েই নিজের বুকেই পঞ্চায়েতে প্রার্থী দিতে পারলেন না তিনি। ঠিক সেই জায়গা থেকে বর্তমানে সুশান্ত ঘোষের সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতা নিয়েই প্রশ্ন ওঠে গেল।

আরও পড়ুন:কেন্দ্রীয় এজেন্সি দিয়ে হয়.রানি, আগামী সোমবার মলয় ঘটককে ফের তলব ই.ডির!


 

 

Previous articleকেন্দ্রীয় এজেন্সি দিয়ে হয়.রানি, আগামী সোমবার মলয় ঘটককে ফের তলব ই.ডির!
Next articleপঞ্চায়েত ভোটে NHRC-র পর্যবেক্ষক নিয়োগের সিদ্ধান্ত খারি.জ হাইকোর্টের!