শুক্রবার প্রচারে বারাবনিতে রোড শো, ঈদের শুভেচ্ছা জানিয়ে টুইট অভিষেকের

পঞ্চায়েত ভোটের কারণে আবারও সব জেলায় গিয়ে জনসভার পাশাপাশি রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

গত ২৭ জুন নদিয়ার কৃষ্ণগঞ্জ থেকে নিজের পঞ্চায়েত ভোটের প্রচার সফর শুরু করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর সভা করেন মুর্শিদাবাদের ডোমকলে। তাঁর সদ্যসমাপ্ত জনসংযোগ যাত্রার কর্মসূচিতে সব জেলাকেই ছুঁয়ে এসেছেন তিনি। তা সত্ত্বেও পঞ্চায়েত ভোটের কারণে আবারও সব জেলায় গিয়ে জনসভার পাশাপাশি রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।আগামিকাল ৩০ জুন অভিষেকের সভা বীরভূম জেলায়। ওই দিনই পশ্চিম বর্ধমান জেলার বারাবনি বিধানসভায় আরও একটি সভা করবেন তিনি। তার আগে বারাবনিতে রোড-শো করবেন তিনি। পশ্চিম বর্ধমানের পর দক্ষিণ দিনাজপুর, মালদা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে জনসভা ও রোড-শো করবেন তিনি।

প্রচারের শুরু থেকেই অভিষেক বারবার বলছেন, পঞ্চায়েত নির্বাচন হবে অবাধ ও শান্তিপূর্ণ। মানুষ তাঁর গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করবেন।
তাঁর রোড শোয়ে যাতে কোনওরকম বিশৃঙ্খলা না হয়, সেজন্য থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এরই পাশাপাশি, বৃহস্পতিবার ঈদ উপলক্ষ্যে ফেসবুক পেজের মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

 

টুইটারেও ঈদ উপলক্ষে সকলকে শুভেচ্ছাবার্তা জানিয়ে অভিষেক লেখেন, ‘‘সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। এই শুভ উৎসব আমাদের সকলকে আরও কাছাকাছি নিয়ে আসুক। বিচ্ছেদ ভুলে আমরা যেন ভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করে তুলি। আসুন, সকলে মিলে একটি সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলি।’’

Previous articleওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে পুজারার না থাকা নিয়ে মুখ খুললেন সৌরভ
Next articleউদ্বোধনের চল্লিশ দিনেই ব্রিজে ফা.টল! মোদি রাজ্যে কাটমানি খেলেন কোন বিজেপি নেতা?