নিখোঁজ তৃণমূল কর্মীর দে.হ উদ্ধার তপনে, বিজেপির বিরুদ্ধে খু.নের অভিযোগ

পঞ্চায়েত নির্বাচনের শেষ লগ্নে তৃণমূল(TMC) কর্মীর দেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ালো দক্ষিণ দিনাজপুরের তপনের দ্বীপখণ্ডা এলাকায়। রাতভর নিখোঁজ থাকার পর পেশায় হাতুড়ে চিকিৎসক বছর চৌত্রিশের সমীর বর্মনের(Samir Barman) মৃতদেহ উদ্ধার হলো বৃহস্পতিবার। তিনি সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় বিজেপির(BJP) বিরুদ্ধে উঠেছে খুনের অভিযোগ।

মৃতের পরিবারের দাবি, সমীর বুধবার রাতে বাড়ি থেকে বেরোন। বাড়িতে জানান স্কুলপাড়াতেই যাচ্ছেন। কিন্ত রাতে বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে তাঁর দেহ বাড়ির অদূরে একটি পুকুরের ধার থেকে উদ্ধার হয়। তাঁর মুখের একাংশ পোড়া। শরীরে ক্ষতচিহ্ন। সমীরাবাবুর দেহ উদ্ধার করে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে তৃণমূল। মৃতের বাবা বীরেন্দ্রনাথ বর্মন জানান, তাঁর ছেলে তৃণমূল করতেন। তাঁকে খুন করা হয়েছে। পুলিশে অভিযোগ দায়ের করছেন তাঁরা। তবে কে বা কারা এই ঘটনায় জড়িত, সে বিষয়ে নির্দিষ্ট করে কারও বিরুদ্ধে অভিযোগ জানাতে পারেননি তিনি।

তৃণমূল জেলা সভাপতি মৃণাল সরকার বলেন, “আমাদের সক্রিয় কর্মী ছিলেন সমীর। তাঁকে খুন করা হয়েছে। তপন ব্লকের ওই এলাকা শান্তিপূর্ণ। কিন্ত বিজেপি সেখানে অশান্তি তৈরির চেষ্টা করছে। আমরা আমাদের কর্মীদের সতর্ক থাকতে বলেছি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জেলাতে আসলেই অশান্তি পাকানোর চেষ্টা করছেন।”

Previous articleশেষবেলার প্রচারে নন্দীগ্রামে কুণালের সঙ্গে ঝড় তুললেন ‘পর্দার মমতা’
Next articleএমবাপের চিঠির পাল্টা পিএসজির, কী বললেন ক্লাব সভাপতি?